1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

নোটিশ হাতে পাইনি পরীমনি

  • Update Time : মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে আগামী ৩০ দিনের মধ্যে নিজের অশ্লীল ছবি ও ভিডিও সরানোর জন্য আইনি নোটিশ পাঠানো হয়েছে ঢালিউডের আলোচিত তারকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনিকে। আজ সোমবার যৌথভাবে তাঁর ঠিকানায় এ নোটিশ পাঠিয়েছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এবং ঢাকা জজ কোর্টের আইনজীবী ইসমাতুল্লাহ লাকী তালুকদার।

ওই নোটিশে লেখা হয়েছে, ৩০ দিনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রচারিত পরীমনির সব ধরনের অশ্লীল ছবি ও ভিডিও অপসারণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পাশাপাশি ভবিষ্যতে সব ধরনের অশ্লীল সংলাপ, অভিনয়, অঙ্গভঙ্গি, নগ্ন বা অর্ধনগ্ন নৃত্য; যা চলচ্চিত্র, ভিডিও চিত্র, অডিও ভিজ্যুয়াল চিত্র, স্থিরচিত্র, গ্রাফিকস বা অন্য কোনো উপায়ে ধারণ করা ও প্রদর্শনযোগ্য এবং যার কোনো শৈল্পিক বা শিক্ষাগত মূল্য নেই, এসব করা থেকে সম্পূর্ণরূপে বিরত থাকার জন্য লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

আজ রেজিস্ট্রি ডাকযোগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বিএফডিসির ঠিকানায় পরীমনিকে এ নোটিশ দিয়েছে অ্যাডভোকেট হাসান অ্যান্ড অ্যাসোসিয়েটস। সেখানে আরও বলা হয়েছে, গত ২৪ অক্টোবর ঢাকার রেডিসন ব্লু হোটেলে ৩০তম জন্মদিনে অশালীন পোশাকে তিনি যে অঙ্গভঙ্গি করেছেন, তারও উল্লেখ করা হয়েছে। বলা হয়েছে, পরীমনির সেই পার্টির ভিডিওতে নারীরাই বেশি নেতিবাচক মন্তব্য করেছেন।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category