1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

অনলাইন কুইজ প্রতিযোগিতায় শায়েস্তাগঞ্জ কামিল মাদ্রাসার ১ম স্থান অর্জন

  • Update Time : শনিবার, ফেব্রুয়ারি ২০, ২০২১

হাফিজুর সোয়েব: ১৬ই ফেব্রুয়ারি রাত ৯টা থেকে ৯টা ২০মিনিট পর্যন্ত আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং গত ১৮ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে বিজয়ীদের তালিকা প্রকাশ করা হয়। মাতৃভাষা দিবস উপলক্ষে অনলাইন কুইজ প্রতিযোগিতাটির আয়োজন করে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসন।

এতে যৌথভাবে ‘ক’ গ্রুপে ১ম স্থান অর্জন করেছে শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদরাসা ও শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি এন্ড হাই স্কুল। বিজয়ীরা হলো, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদরাসার শিক্ষার্থী মাহবুবা জান্নাত দোহা এবং শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি এন্ড হাই স্কুলের শিক্ষার্থী মোন্তাকিনা জান্নাত নোহা, মহিদুল ইসলাম রিফাত ও রবিউল ইসলাম এবং যৌথভাবে ২য় স্থান করেছে শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদরাসা ও শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়। বিজয়ীরা হলো, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদরাসার শিক্ষার্থী এস এম মাহমুদুর রহমান ও শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফারহানা চৌধুরী নোহা এবং তৃতীয় স্থান অর্জন করেছে মোজাহের উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মো: মোহন।খ’ গ্রুপে ১ম স্থান অর্জন করেছে শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থী আকাশ চন্দ্র দাশ ও ২য় স্থান অর্জন করেছে একই কলেজের শিক্ষার্থী শফি আহমদ তপু এবং ৩য় স্থান অর্জন করেছে এম আর শাহ আলম।

উল্লেখ্য: মাহবুবা জান্নাত দোহা ও মোন্তাকিনা জান্নাত নোহা হলো, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শাহাব উদ্দিন সাহেবের মেয়ে। 

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category