1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

Shayestaganj Public school college

  • Update Time : রবিবার, মে ৩, ২০২০

Shayestaganj Public school college
শায়েস্তাগঞ্জ পৌরসভার সাবাসপুর এলাকায় আধুনিক ও নৈতিক শিক্ষার সু-সমন্বয় শ্লোগান নিয়ে যাত্রা শুরু হচ্ছে ‘শায়েস্তাগঞ্জ পাবলিক স্কুল এন্ড কলেজ’। এ লক্ষ্যে ৪ অক্টোবর ২০১৯ খ্রি. শুক্রবার বাদ জুম্মা আনুষ্ঠানিকভাবে এ স্কুলের ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

এর আগে বিরামচর গ্রামের মুরুব্বী আলহাজ্ব আব্দুল হামিদের সভাপতিত্বে ও শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা মাহমুদুর রহমান মামুনের পরিচালনায় উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সাবেক মেম্বার ছোয়াব মিয়া, পৌর কাউন্সিলর খায়রুল আলম, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল আহমেদ দুলাল, মডেল কামিল মাদ্রাসার গভর্নিং বডির সদস্য মোঃ শাহজাহান ও আব্দুল হক, ডিগ্রী কলেজ মসজিদের খতিব মাওলানা ইফরান আলী, সাবেক কাউন্সিলর এমএ তাহের তালুকদার, আব্দুল কাদির মাস্টার, প্রভাষক শরীফ উদ্দিন, শিক্ষক জয়নুল আবেদীন, আওয়ামীলীগ নেতা মন্নাফ ভান্ডারী, ইলিয়াছ মিয়া, হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি মোঃ মামুন চৌধুরী, সমাজসেবক আব্বাস উদ্দিন তালুকদার, শেখ ফরিদ সেলিমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন বিরামচর জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুর রাজ্জাক নানু।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব হওয়ায় স্থানে স্থানে শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠছে। সরকার শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে বরাদ্দ দিচ্ছে। তৃণমূল পরিবারের সন্তানরা স্কুলমুখী হয়েছে।

তিনি বলেন, আজ এখানে এসে নতুন একটি শিক্ষা প্রতিষ্ঠান ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করে ভাল লাগলো। আশা করছি শিক্ষা প্রতিষ্ঠানটি এ অঞ্চলে মানসম্মত শিক্ষা দানে দায়িত্বশীল ভূমিকা পালন করবে।
শায়েস্তাগঞ্জ পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা জনাব মাহমুদুর রহমান মামুন বলেন, মানসম্মত পাঠদান করানোর জন্য এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করা হচ্ছে। এজন্য নিয়োগ করা হচ্ছে উচ্চ শিক্ষিত ও অভিজ্ঞ শিক্ষকদের। ইতোমধ্যে ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে। ভবনের কাজ দ্রত সম্পন্ন করে ক্লাস শুরু করা হবে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category