1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

৪০ কোটি রুপির পোশাক পরে আবারও আরব ফ্যাশন উইক মাতালেন উর্বশী

  • Update Time : বুধবার, ফেব্রুয়ারি ২, ২০২২

বলিউডের গ্ল্যামার্স দুনিয়ার অন্যতম একজন অভিনেত্রী উর্বশী রাউতেলা। ফ্যাশন দুনিয়ায় তৈরি করেছেন নিজের মজবুত অবস্থান।সবচেয়ে কম বয়সে হয়েছেন মিস ওয়ার্ল্ডের বিচারক। তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে। প্রথম ভারতীয় হিসেবে আরব ফ্যাশন উইকে অংশ নিয়েছেন দুইবার।তবে সেজন্য শিরোনামে আসেননি। শিরোনামে এসেছেন ফ্যাশন উইকে তার পরিহিত গাউনটির জন্য। যা নজড় কেড়েছে সবার। গাউনটির দাম শুনে অবাক হবেন যে কেউ।

ভারতীয় গণমাধ্যমগুলো থেকে জানা যায়, উর্বশীর গাউনটির দাম ৪০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৪৫ কোটি টাকার বেশি! স্বর্ণ ও হীরা দিয়ে তৈরি সোনালি গাউনটি ডিজাইন করেছেন বিখ্যাত ফেরনে ওয়ান আমান্তল। তিনি এর আগে বিশ্বজয়ী গায়িকা জেনিফার লোপেজসহ অনেকের পোশাক ডিজাইন করেছেন।

উর্বশীর এই গাউন মহারানি ‘ক্লিওপেট্রা’ থেকে অনুপ্রাণিত।খ্যাতনামা ডিজাইনার বিশেষ গাউনের নাম রেখেছেন ‘ক্লিওপেট্রা রিয়েল গোল্ড অ্যান্ড ডায়মন্ড আউটফিট’। গাউন ও অলঙ্কারে উর্বশীকেও লাগছিলো মহারানীর মতো।

আকাশ ছোঁয়া মূল্যের গাউন গায়ে এক ফটোশুটের ভিডিও নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন উর্বশী। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘আজ আমার হৃদয় দেশের প্রতি আবেগ ও কৃতজ্ঞতায় পরিপূর্ণ।’ এর পাশাপাশি উর্বশী আরব ফ্যাশন উইক আর আমানতোকে কৃতজ্ঞতা জানিয়েছেন তাকে দুবার এই আসরের শো স্টপার করার জন্য।

উল্লেখ্য ২০১৫ সালে ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ খেতাব জিতেছিলেন উর্বশী রাউতেলা। এর আগেই বলিউডে অভিষেক হয় তার। তবে আলোচনায় আসেন ‘সানাম রে’ সিনেমার মধ্য দিয়ে। সফল অভিনেত্রী হতে না পারলেও ফ্যাশন জগত মাতিয়ে বেড়াচ্ছেন লাস্যময়ী অভিনেত্রী।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category