1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতির দৌড়ে সর্বোচ্ছ এগিয়ে জিল্লুর রহমান।

  • Update Time : শনিবার, মে ২৭, ২০২৩

সাব্বির আহমেদ, বাহুবল: হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতির দৌড়ে সর্বোচ্ছ এগিয়ে জিল্লুর রহমান। বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের হবিগঞ্জ জেলার পূর্ণাঙ্গ কমেটি ঘোষণা করা হবে খুব শিঘ্রই।

ইতোমধ্যেই প্রধান দুটি পদের জন্য আলোচনায় আছেন অনেকই। এর মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যারা আলোচনার কেন্দ্রবিন্দুতে তাদের মধ্যে সর্বোচ্ছ আলোচনায় আছেন হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রাহমান।এদিকে সব প্রার্থীরা প্রচারণাও চালাচ্ছেন জোরেশোরে।

তৃণমূলের দীর্ঘদিনের দাবি ছিল ত্যাগী নেতাদের মূল্যায়ন করার। অবশেষে সেই মূল্যায়নের চাবিকাঠি এবার তৃণমূলের হাতেই দিল বিএনপি। যারা খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে আরও শক্তিশালী ও বেগবান করে তুলবে তাদেরকেই ছাত্রদলের দায়িত্বে চায় তৃণমূল ছাত্রদল। সভাপতি পদের লড়াইয়ে যারা এগিয়ে আছেন তাদের একজন জিল্লুর রহমাম। জানা যায়, প্রার্থীদের মধ্যে বিগত আন্দোলন সংগ্রামে জিল্লুর রহমান সবচেয়ে বেশি কারা নির্যাতনের স্বীকার হয়েছিলেন। তাই সাধারণ কর্মীদের মাঝে তার জনপ্রিয়তা রয়েছে। এছাড়াও সাধারণ সম্পাদক পদের দৌড়ে এগিয়ে আছেন বেশ কয়েকজন।

তবে সব প্রার্থীই দলের প্রতি নিজের ত্যাগ ও নিবেদনকে তুলে ধরতে মরিয়া। সভাপতি প্রার্থীদের মধ্যে জিল্লুর রহমান সমগ্র বাংলা নিউজকে জানান,শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জাতীয়তাবাদী আদর্শের উত্তরাধিকারী হিসেবে আমাকে যোগ্য মনে হলে সভাপতির দায়িত্বে আশা করি কেন্দ্রীয় ছাত্রদল আমাকে নিরাশ করবেন না।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category