1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

হবিগঞ্জ উদ্ভাবনী বিজ্ঞান ক্লাবের আন্তঃকমিটির সভা অনুষ্ঠিত

  • Update Time : সোমবার, মার্চ ১, ২০২১

 

মোঃ মাহফুজুর রহমানঃ হবিগঞ্জ উদ্ভাবনী বিজ্ঞান ক্লাবের আন্তঃ কমিটির সকল  সদস্যদের নিয়ে মাসিক সভা- অনুষ্ঠিত হয়। মাসিক সভার আলোচ্য বিষয়ের উপর মুক্ত আলোচনা। মুক্ত আলোচনায় উঠে আসে জেলার সকল বিদ্যালয়ের খুদে বিজ্ঞানী ও শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্ক করে উদ্ভাবক হিসেবে কিভাবে গড়ে তোলা যায়।

এতে উপস্থিত ছিলেন অতিথি হিসেবে বাংলাদেশ স্কাউটস, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার সহকারী পরিচালক জনাব, আবে হায়াত হাসান। তিনি বলেন, বর্তমানে আমাদের দেশ এখন চতুর্থ শিল্প বিপ্লবের দেশ। এখন প্রযুক্তি আমাদের হতের মুঠোয়। দেশকে এগিয়ে নিয়ে যেতে বিজ্ঞানের কোন বিকল্প নেই।

ক্লাবের সভাপতি মতিউর রহমান সাহেব বলেন, ২০১৭ সাল থেকে এই বিজ্ঞান ক্লাব যাত্রা শুরু করে। আজকে যারা নতুন তোমরা জেনে খুশি হবে ২০১৭ সাল থেকে এখন পর্যন্ত অনেক সাফাল্যে আমাদের আছে। উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ট, বিভাগীয় পর্যায়ে ৩য় স্থান এমনকি জাতীয় পর্যায়ে অংশগ্রহন।

হবিগঞ্জ উদ্ভাবনী বিজ্ঞান ক্লাবের পক্ষ থেকে বক্তব্যে রাখেন  সহ-সভাপতিঃ জনাব, মোঃ শাহজাহান কবির, সহ-সভাপতিঃ জনাবা,তাহমিনা আক্তার, প্রমোটারঃ মোঃ মাহফুজ রহমান, সাধারণ সম্পাদকঃ মোঃ মোশাহিদ মজুমদার, দপ্তর সম্পাদকঃ মোহাম্মদ আদনান, অর্থ সম্পাদকঃ মোশারফ আলম চৌধুরী, মেনটরিং বিষয়ক সম্পাদকঃ মনিরুল ইসলাম, প্রজেক্ট এনালাইসিস বিষয়ক সম্পাদকঃ শেখ রিয়াদ, গবেষণা বিষয়ক সম্পাদকঃ কিবরিয়া আহমেদ প্রতিকসহ ক্লাবের সকল সদস্যদের উপস্থিতে সভা অনুষ্ঠিত হয়।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category