1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

হবিগঞ্জে ৬ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ দুই পাচারকারীকে গ্রেফতার-র‌্যাব-৯

  • Update Time : মঙ্গলবার, জুলাই ১৩, ২০২১
দুই পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ হবিগঞ্জ

সমগ্র বাংলা ডেস্কঃ হবিগঞ্জে ৬ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ দুই পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের লেফটেন্যান্ট কর্ণেল আবু মুছা মোহাম্মদ শরীফুল ইসলামের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য সদর উপজেলার আটঘরিয়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে সাপের বিষসহ বিষ সংরক্ষণের বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত সাপের বিষের ৬টি কাচের ঝার

সোমবার (১২ জুলাই) দুপুরে গ্রেফতারকৃতদের সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার পইল ইউনিয়নের আটঘরিয়া গ্রামের আব্দুল বারিকের ছেলে জসিম উদ্দিন ও একই গ্রামের এজাবত আলীর ছেলে আলা উদ্দিন।

এ ব্যাপারে র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের সার্জেন্ট স্বপন মিয়া বাদি হয়ে হবিগঞ্জ সদর মডেল একটি মামলা দায়ের করেছেন।

তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থান থেকে বিষ সংগ্রহ করে দেশের বাইরে পাচার করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে আটঘরিয়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পারটেক্সের ছোট ব্যাক্সের ভিতর থেকে ৬টি কাঁচের ঝাড়ের মধ্যে থাকা প্রায় ৯ কেজি ওজনের সাপের বিষ। যার মূল্য প্রায় ৬ কোটি টাকা।

এছাড়াও উদ্ধার করা হয়েছে ১টি গাইড বই, ১টি ডিভিডি প্লেয়ার, ১টি নমুনা প্যাকসহ আরো বেশ কিছু সরঞ্জাম। হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মোঃ মাসুক আলী জানান, র‌্যাব আসামীদের থানায় হস্তাস্তর করেছে। তারা বর্তমানে থানা হেফাজতে রয়েছে। পরবর্তী আইনী পদক্ষেপ শেষে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category