1. info@samagrabangla.com : Sinbad :

হবিগঞ্জে বজ্রপাতে ৪ জন নিহত

  • Update Time : Saturday, June 6, 2020
  • 133 Time View

হবিগঞ্জের আজমিরীগঞ্জ শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাটে  বজ্রপাতে এক বৃদ্ধসহ চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। শনিবার বেলা ১১টার দিকে জেলার আজমিরীগঞ্জ শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাটে পৃথক তিনটি ঘটনায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলার রনিয়া গ্রামের মৃত মালিক মিয়ার ছেলে মারফত আলী (১৭), একই গ্রামের আবেদ আলীর ছেলে রবিন (১৬) শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর গ্রামের তুতা মিয়ার ছেলে আছকির মিয়া ও চুনারুঘাট উপজেলার ৫নং শানখোলা ইউনিয়নের উত্তর জোয়ার লাল চান্দ গ্রামের মৃত আব্দুস সহিদের ছেলে মোহাম্মদ শাহজান মিয়া(৫০)।

জানা যায়- শনিবার সকালে আজমিরীগঞ্জের কুশিয়ারা নদীতে মাছ ধরতে যান নিহত মারফত আলী ও রবিনসহ ৫ কিশোর। এ সময় বৃষ্টি শুরু হয়। হঠাৎ বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। সাথে থাকা তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শায়েস্তাগঞ্জের নুরপুরে ছেলের খুঁজে মাঠে গেলে বজ্রপাতে আছকির মিয়া নামে এক বৃদ্ধের মৃত্যু হয়। তিনি ওই গ্রামের তুতা মিয়ার ছেলে।

অন্যদিকে, চুনারুঘাট উপজেলার ৫নং শানখোলা ইউনিয়নের উত্তর জোয়ার লাল চান্দ গ্রামের মৃত আব্দুস সহিদের ছেলে মোহাম্মদ শাহজান মিয়া(৫০) বাড়ির পাশে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মারা যান।

উল্লেখ্য, গত দুইদিনে হবিগঞ্জে বজ্রপাতে ৭ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জেলাজুড়ে বজ্রপাত আতঙ্ক দেখা দিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category