1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

হবিগঞ্জে গণপিটুনিতে দুই ডাকাত নিহত

  • Update Time : রবিবার, এপ্রিল ১১, ২০২১

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার গুনিপুর গ্রামে ডাকাতিকালে গণপিটুনিতে নিহত হয়েছে দুই ডাকাত। আজ রবিবার সকালে এসব তথ্য জানালেন, লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলাম। এর আগে শনিবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাধবপুর উপজেলার পুরাইকলা গ্রামের ইউনুস মিয়ার পুত্র হুমায়ুন মিয়া (৪০) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার ধরমন্ডল গ্রামের ফজর রহমানের ছেলে হামিদ মিয়া (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গুনিপুর গ্রামে বেশ কিছুদিন ধরে ডাকাতদের উপদ্রব বেড়েছে। প্রায়ই গ্রামের মানুষ পাহারা দেয়। শনিবার দিবাগত গভীর রাতে ৫ জনের একটি ডাকাতদল জালাল মিয়ার বাড়িতে হানা দেয়। এ সময় ডাকাত দলের উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন চিৎকার শুরু করে।

তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন বের হয়ে ডাকাতদের ধাওয়া করে দু’জনকে আটক করে গণধোলাই দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান।

লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, নিহত দুই জনের শরীর আঘাতে জর্জরিত। মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মুশফিউল আলম আজাদ বলেন, দুই জনকে পিটিয়ে হত্যার খবর পেয়েছি। নিহতরা পেশাদার ডাকাত। তবে কারা তাদের হত্যা করেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category