1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

হবিগঞ্জে অপহরণের ১০ দিন পর স্কুলছাত্রী উদ্ধার-আটক ১

  • Update Time : বুধবার, জুলাই ১৪, ২০২১
আটক অপহরনকারী বিশাল মুন্ডা

সমগ্র বাংলা ডেস্কঃ চুনারুঘাট উপজেলার বেগম খান থেকে অপহৃত এক স্কুল ছাত্রীকে ১০ দিন পর লস্করপুর চা-বাগান থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত বিশাল মুন্ডা (২০) নামের এক যুবককে আটক করা হয়েছে।

বিশাল মুন্ডা উপজেলার ৪নং পাইকপাড় ইউনিয়নের লস্করপুর এলাকার মৃত সুহেল মুন্ডার ছেলে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ জানান, গত ২ জুলাই সকালে তাহের সামছুন্নাহার স্কুলে এসাইনমেন্ট জমা দিয়ে বাড়ি ফেরার পথে বেগমখান ২নং বøকের জনৈক ছুরতের বাড়ির সামন থেকে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। এ ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার সকালে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।

সূত্রে আরো জানা যাই, মামলা দায়ের পর গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এসআই ভুপেন্দ্র চন্দ্র বর্মণের নেতৃত্বে একদল পুলিশ দেওরগাছ ইউনিয়নের লস্করপুর চা-বাগানের বিশাল মুন্ডার বাড়ি থেকে ওই অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত বিশাল মুন্ডাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এদিকে উদ্ধারকৃত স্কুল ছাত্রী পুলিশ হেফাজতে রয়েছে।

আরো খবর পড়ুনঃ

আজমিরীগঞ্জে শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ : যুবক আটক

গার্মেন্টসহ অন্যান্য কারখানা বন্ধ থাকবে মালিকেরা কথা দিয়েছেন : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

শায়েস্তাগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার আমির হোসেন আর নেই

ঈদের জামাত কখন কোথায় হবে এবিষয়ে সিদ্ধান্ত নিবে স্থানীয় প্রশাসন

রাজধানীর ভাটারায় অভিযানে জাল টাকা তৈরি চক্রের ২ সদস্য রিমান্ডে, ৩ জন কারাগারে

ঈদুল আজহার পরে লকডাউনে যা খোলা থাকবে, যা বন্ধ থাকবে

লকডাউনের বিধিনিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category