1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

হবিগঞ্জের লাখাইয়ে সরকারি নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমান আদালতে মামলা ও অর্থদন্ড

  • Update Time : বুধবার, এপ্রিল ২১, ২০২১

লাখাই প্রতিনিধি শামীম চৌধুরী: হবিগঞ্জের লাখাইয়ে সরকারি নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমান আদালতে মামলা ও অর্থদন্ড। লাখাইয়ে নির্দিষ্ঠ সময়ের পর দোকান খোলা রাখায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফাত রানা এর নেতৃত্বে উপজেলার কালাউক বাজার, বামৈ বাজার ও বামৈ পূর্বগ্রামে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। অভিযানকালে ০২ জন দোকানদারকে মোট ২ টি মামলায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর আওতায় মাস্কবিহীন ও সরকারি নির্দেশনা অমান্য করে নির্দিষ্ট সময়ের পর দোকান ব্যবসা পরিচালনা ও চলাফেরার অপরাধে ১ হাজার ৩’শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এছাড়া বামৈ পূর্বগ্রাম এলাকায় বাঁশের বেড়া দিয়ে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করায় তা অপসারণ করা হয়। এসময় এলাকাবাসীকে মহামারী করোনা ভাইরাসের এ কঠিন সময়ে প্রতিবেশীদের সাথে সহমর্মী আচরণ করার নির্দেশনা প্রদান করা হয়। এছাড়া করোনাকালীন এসময়ে মাস্ক পড়ুন ও সরকারি নির্দেশনা মান্য করুন, লকডাউনের সময় জরুরী প্রয়োজন ব্যতীত যার যার ঘরে অবস্থান করুন এবং স্বাস্থবিধি মেনে করোনা প্রতিহত করুন এসব বিষয়ে সকলকে অবহিত করা হয়।

আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে ও সরকারি নির্দেশনা বাস্তবায়নে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। অভিযানে সহযোগিতা করেন লাখাই থানার একদল পুলিশ সদস্য ও স্থানীয় জনসাধারণ।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category