1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :

স্ত্রী-সন্তানের কাছেই ফিরে গেলেন লাশ হয়ে শিক্ষক মশিউর

  • Update Time : শনিবার, মে ৭, ২০২২
নাটোর নবাব সিরাজউদ্দৌলা সরকারি কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমান

নাটোর নবাব সিরাজউদ্দৌলা সরকারি কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমান (৪৫) ঢাকায় স্ত্রী-সন্তানদের সঙ্গে ঈদের ছুটি কাটিয়ে ফিরছিলেন প্রিয় ক্যাম্পাসে। কিন্তু মর্মান্তিক সড়ক দুর্ঘটনা তাকে প্রিয় সহকর্মী, ছাত্রছাত্রী ও চিরচেনা সবুজ ক্যাম্পাসে ফিরতে দিল না। উল্টো স্ত্রী-সন্তানের কাছেই ফিরে গেলেন লাশ হয়ে।

জানা যায়, ছোটবেলা থেকেই অত্যন্ত মেধাবী মশিউর রহমান নিজ বিভাগের শিক্ষার্থীতো বটেই অন্য বিভাগের শিক্ষার্থীদের কাছেও বেশ জনপ্রিয় ছিলেন। তিনি চাঁপাইনবাবগঞ্জের এমদাদুল হক ও রেহানা আক্তার দম্পতির সন্তান। তবে বর্তমানে তার পিতামাতা গাজীপুর সদরে বাড়ি করে সেখানেই বসবাস করছেন। আর তিনিও মিরপুর-১ এ ফ্ল্যাট কিনেছেন। সেখানে সন্তানদের নিয়ে স্ত্রী বসবাস করেন। ঈদ করতে ছুটি পেয়ে তিনি ঢাকায় যান।

স্ত্রী-সন্তান আর বাবা-মায়ের সঙ্গে ঈদ কাটিয়ে শনিবার ন্যাশনাল পরিবহণের একটি বাসে তিনি নাটোরে ফিরছিলেন। কিন্তু বেপরোয়া গতি আর ওভারটেকিংয়ের কারণে বড়াইগ্রামের মহিষভাঙ্গা এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আরও ছয়জনের সঙ্গে তিনিও চলে গেলেন না ফেরার দেশে। এ খবর পৌঁছার সঙ্গে সঙ্গে তার সহকর্মী ও শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েন।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category