1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
অপহরণের দেড় বছর পর ফাঁদ পেতে প্রেমিক জুটিকে জামালপুর থেকে আটক করেছে র‌্যাব ও পুলিশ বাহুবলে জননিরাপত্তা আইনে উপজেলা চেয়ারম্যান পুত্র আটক চুনারুঘাটের খালিদ হাসান পেলেন ইন্টারন্যাশনাল ভলেন্টিয়ারস ডে অ্যাওয়ার্ড ২০২২ স্কুলছাত্রী রিয়া হত্যার প্রতিবাদে মানববন্ধন বাহুবলের অজ্ঞাত ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করলো স্থানীয় জনগণ ঢাকা সিলেট মহাসড়কে আলু ও বালু বোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ অ্যান্টিবায়োটিক রেসিস্ট্যান্স কী, বুঝবেন কিভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে পাকিস্তান ও ইংল্যান্ড জমি কেনাবেচার জন্য বাজারদরের পথে এগোচ্ছে সরকার স্প্যাম ই-মেইল আসা বিরক্তকর, বন্ধ করবেন যেভাবে

স্ত্রীকে নিয়ে রসিকতা, অস্কারের মঞ্চে সঞ্চালককে থাপড়ালেন উইল স্মিথ

  • Update Time : মঙ্গলবার, মার্চ ২৯, ২০২২

অস্কারের মঞ্চে তুলকালাম কাণ্ড ঘটেছে! ৯৪তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড দেওয়ার মঞ্চ কাঁপিয়ে দিল সপাটে একটি চড়!

পুরস্কারের মঞ্চে সঞ্চালকের সঙ্গে অভিনেতার ঝামেলা এমনিতেই বিরল ঘটনা। অথচ গায়ে হাত তোলার ঘটনা ঘটেছে! আর সেটা ঘটিয়েছেন অভিনেতা উইল স্মিথ। স্ত্রীকে নিয়ে চটুল রসিকতা করায় বেজায় চটে গিয়ে সোজাসুজি সঞ্চালক কমেডিয়ান ক্রিস রককে চড় মেরেছেন তিনি।

জানা গেছে, অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে সঞ্চালক ক্রিস রক নানা ধরনের রসিকতা করছিলেন।

তার মধ্যেই একটি রসিকতার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেট। ক্রিস বলেন, জি আই জেন-এর সিক্যুয়ালের অপেক্ষায় আছি আমি। এতে বেজায় চটে যান স্মিথ। নিজের আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে সোজা হেঁটে যান মঞ্চে। এর পর চড় মারেন ক্রিসকে!

তার পরেও রাগ কমেনি। নিজের আসনে ফিরে গিয়ে চিৎকার করে স্মিথ বলেন, আপনার (নোংরা) কথা থেকে আমার স্ত্রীকে দূরে রাখুন। ২০১৬ সালেও সঞ্চালনার সময়ে পিঙ্কেটকে নিয়ে রসিকতা করেছিলেন ক্রিস। এবারও বোঝাতে যান, রসিকতাই করছিলেন তিনি। তার পরেও চিৎকার করে তাঁকে একই কথাই বলেন স্মিথ।

অনুষ্ঠানে এমন অভূতপূর্ব বিঘ্নের পর ‘কিং রিচার্ড’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কারে সম্মানিত হয়েছেন স্মিথ। সে ঘোষণাও করেছেন সঞ্চালক ক্রিস রক। পরে অবশ্য মেজাজ হারিয়ে এ ঘটনার জন্য ক্রিসের কাছে ক্ষমা চেয়েছেন স্মিথ।

স্মিথ ঠিক কী কারণে এত চটে গেলেন? অনেকের কাছেই এটি বড় প্রশ্ন। আসলে ১৯৯৭ সালের চলচ্চিত্র ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বিস্তর আলোচনা হয়েছিল। স্মিথের স্ত্রী জাডার মাথাতেও চুল কম থাকায় সম্ভবত রসিকতা করে তাঁকে ‘জি আই জেন ২’-এর নায়িকা হিসেবে ইঙ্গিত করেন ক্রিস।

বাস্তবে অ্যালোপেশিয়া নামে একটি রোগে আক্রান্ত উইল স্মিথের স্ত্রী। এই রোগের শিকার হলে মাথার চুল পড়ে যায়। স্ত্রীর অসুস্থতা নিয়ে রসিকতা করাটা মোটেও পছন্দ হয়নি স্মিথের। সে কারণে মেজাজ হারিয়ে উপস্থাপককে চড় মেরেছেন উইল স্মিথ।

সূত্র: আনন্দবাজার।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category