1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :

স্কুটারে কতজন বসে আছে? দেখুন ভাইরাল ভিডিও

  • Update Time : মঙ্গলবার, মার্চ ২৯, ২০২২

মাথায় হেলমেট না পরে বাইকে চড়লেই এখন বড় বিপদ! তার উপরে আবার দু’জনের বেশি একটা বাইকে বসাও যাবে না। কিন্তু প্রায়শই আমাদের নজরে আসে যে, একটা বাইকে একের বেশি লোক বসেছেন। অনেক সময় আবার দেখা যায়, কারও মাথাতেই হেলমেট থাকে না। তবে এবার একটি স্কুটিতে এতজনকে বসতে দেখা গেল যে, তা গুনতেই হিমশিম খাচ্ছেন নেটপাড়ার লোকজন।

একাধিক স্কুল পড়ুয়াকে স্কুটারে চাপিয়ে স্কুলে ছাড়তে গেলেন এক ব্যক্তি। বিপজ্জনক সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

ভিডিওটি দিল্লির। স্কুটারের চালক যখন বাচ্চাদের বসিয়ে নিয়ে যাচ্ছেন, তখন পাশ দিয়ে আরও গাড়ি যেতে দেখা গিয়েছে। আর সেই গাড়িগুলির নম্বর প্লেট থেকেই পরিষ্কার যে, এই ঘটনা দিল্লির। তবে স্কুটার যে ঠিক কত জন বসে আছেন, তা নিয়ে অনেকেই ধন্দ্বে রয়েছেন।

কেউ বলছেন ৫ জন। কেউ আবার ৬ জনও বললেন। অনেকে আবার বলেছেন যে, এই স্কুটারে ৭ জন চেপে আছেন। ইনস্টাগ্রামের ভাইরাল হওয়া এই ভিডিওতে ৯৯ শতাংশই মানুষই বলতে পারেননি যে স্কুটারে ঠিক কত জন বসে আছেন?

ভিডিওতে দেখা গিয়েছে, কয়েকজন স্কুল পড়ুয়াকে নিয়ে স্কুটার চালাচ্ছেন চালক। স্কুটারে চালককে নিয়ে মোট ৭ জন রয়েছেন। এত জন বাচ্চা মিলে এই স্কুটারে বসার পরও বেশ ভাল করেই তা চালিয়ে নিয়ে গেলেন চালক। তবে নেটপাড়ার লোকজন দাবি করেছেন, অত্যন্ত বিপজ্জনক ভাবে এই স্কুটারটি চলেছে। স্কুটারের চালক বাদে প্রত্যেকেই পড়ুয়া, বাচ্চা। অনেকে আশঙ্কা করেছেন, ভারসাম্য হারালে দিল্লির মতো রাস্তায় যে কোনও মুহূর্তে বড়সড় কোনও দুর্ঘটনা ঘটে যেতে পারে।

একটি ছেলেকে তো আবার স্কুটারে রীতিমতো দাঁড়িয়ে দাঁড়িয়েই যেতে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন হিমাংশু তিওয়ারি নামের এক ব্যক্তি। ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিওটি। ভিডিওটি দেখতে ক্লিক করুন

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category