1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :

সে আমার কাছ থেকে গাঁজা কিনত: ইদ্রিস এলবা

  • Update Time : বুধবার, এপ্রিল ২০, ২০২২

বিখ্যাত ইংরেজ অভিনেতা ইদ্রিস এলবা। অভিনয়, প্রযোজনা এবং সঙ্গীত শিল্পের প্রতিটি ক্ষেত্রেই রেখেছেন সফল পদচারণা। তবে দীর্ঘ এই পথ তার সহজ ছিল না। এমনকি অভিনয়ে আসার আগে বেআইনি কাজেও লিপ্ত ছিলেন তিনি। সে কথা স্বীকার করেছেন নিজ মুখেই।

একটি পডকাস্ট সাক্ষাৎকারে নিজের অতীত জীবনের চড়াই উৎরাই নিয়ে খোলামেলা কথা বলেন এভেনজারস খ্যাত এই অভিনেতা। হলিউডে আসার আগে অন্যান্য অভিনেতাদের মত ইদ্রিসও বিভিন্ন কাজ করেছেন। তবে পাবলিক অনুষ্ঠানে বেআইনি কাজের ব্যাপারে অকপটে কথা বললেন তিনিই। একটা সময় ছিলও যখন টানা ৪ বছর কোনও কাজ পাচ্ছিলেন না ইদ্রিস সে সময়ই নানা আপত্তিকর কাজের সঙ্গে জড়িয়ে পড়েন তিনি।

প্রথমে বলতে না চাইলেও উপস্থাপকের চাপাচাপিতে শেষমেশ স্বীকার করেন ইদ্রিস। তিনি বলেন, ‘আমি গাঁজা বিক্রি করতাম, এটা কি এই অনুষ্ঠানে বলা যাবে?’

ইদ্রিস আরও বলেন, কিছুদিন দারোয়ান, কিছুদিন ডিজে হিসেবে কাজ করার পাশাপাশি কমেডিয়ানও ছিলেন তিনি। সেই সুবাদেই আমেরিকান স্ট্যান্ড-আপ কমেডিয়ান ডেভিড চ্যাপেলের সাথে পরিচয় হয় ইদ্রিসের।

‘ডেভিড চ্যাপেল আমাকে মনে রেখেছে কারণ সে আমার কাছ থেকে গাঁজা কিনত’ জানান ইদ্রিস এলবা।

১৯৭২ সালের ৬ সেপ্টেম্বর লন্ডনে জন্মগ্রহণ করেন ইদ্রিস এলবা। ‘আমেরিকান গ্যাংস্টার’, ‘প্রমিথিউস’, ‘এভেনজারস: এইজ অব এলট্রন’ এর মত সিনেমায় অভিনয় করেছেন তিনি। সেই সাথে জিতে নিয়েছেন অসংখ্য পুরষ্কার।

সূত্র: এন্টারটেইনমেন্ট উইকলি

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category