1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
Title :
বাহুবলে বন্যার্তদের মাঝে ত্রাণ পাঠালেন উপজেলা নির্বাহী অফিসারের মামা শাহ আলম চৌধুরী প্রয়োজনে আমার বাড়িকে আশ্রয়কেন্দ্র ঘোষনা করব: খন্দকার সুজন বন্যা – কে. এম. রায়হান খান নোয়াঐ গ্রাম এবং স্নানঘাট এর বন্যায় প্লাবিত অঞ্চলের মানুষদের পাশে খন্দকার সুজন সিলেটে পানিবন্দি মানুষের জন্য শুকনা খাবার নিয়ে যাওয়ার পথে ট্রাক দুর্ঘটনা ভেঙে গেছে বাহুবলের অমৃতাবাজার-বড়চরবাজার হয়ে বিশ্বরোড এ আসার রাস্তা সিলেট বিভাগের মধ্যে হবিগঞ্জ জেলার নাম উজ্জ্বল করেছে উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব দেশের প্রথম সব জেলাতে ইয়ুথ চ্যারিটি অর্গানাইজেশনের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন প্রকাশ্যে মাদক সেবনের প্রতিবাদ করায় যুবকের হাত কামরিয়েছে ড্যান্ডি সেলিম হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে ব্রেস্ট ফিডিং কর্ণার স্থাপন।

সুনামগঞ্জে যেতে পারবেন না মামুনুল হক

  • Update Time : শনিবার, মার্চ ২০, ২০২১

সুনামগঞ্জ প্রতিনিধি: আগামীকাল রোববার সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের চকবাজার মাদারাসাতুত তাক্বওয়া আল ইসলামিয়া মাদ্রাসা সংলগ্ন মাঠে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছিল। এতে প্রধান অতিথি ছিলেন আল্লামা মামুনুল হক এবং বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন মুফতি হাসান জামিল।

কিন্তু সুনামগঞ্জের শাল্লা উপজেলার পরিস্থিতি বিবেচনা করে ওয়াজ মাহফিলেন অনুষ্ঠানটি বাতিল করা হয় এবং হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে মাহফিলে যাওয়ার অনুমতি দেয়া হয়নি।

কিন্তু পুলিশ প্রশাসন জানান, পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে আলোচনা সাপেক্ষে অনুমতি দেয়া হবে এবং সুনামগঞ্জের শাল্লার পরিস্থিতিসহ বিভিন্ন বিষয় বিবেচনা করে এই ওয়াজ মাহফিল অনুষ্ঠানটি বাতিল করা হয়েছে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category