1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

সামাজিক সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের আয়োজন।

  • Update Time : রবিবার, মার্চ ১৯, ২০২৩

আল আমিন সাঈফী, শায়েস্তাগঞ্জ উপজেলা প্রতিনিধি:  “বাঁচবে রোগী হাসবে বেশ”এই প্রতিপাদ্য কে সামনে রেখে” ব্লাড সোসাইটি বাংলাদেশ”নামক সংগঠনের পক্ষ থেকে পবিত্র মাহে রমাদান উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় এর আয়োজন করা হয়। উক্ত সংগঠনের পক্ষ থেকে শত শত মুমূর্ষ রোগীদের বিনামূল্যে ব্লাড মেনেজ করে দিচ্ছেন সংগঠনের সেচ্ছাসেবকরা, এছাড়া পথশিশু ও অসহায় মানুষের জন্য খাবারের ব্যবস্থা, অসহায় মুমূর্ষু রোগীদের চিকিৎসা জন্য আর্থিক টাকার ব্যবস্থা করা হয়।তাছাড়া বিভিন্ন মহামারীর সময় বিপদগ্রস্ত মানুষদের মাঝে তাদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে থাকেন উক্ত সংগঠনের সংগঠকরা। এবং সমাজের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক অনুদান সহ সকল সামাজিক কাজের মাধ্যমে মানুষকে সেবা দিয়ে থাকেন সংগঠনের সেচ্ছাসেবীরা।

এরই ধারাবাহিকতায় আজকের ক্যাম্পেইন ছিলো অর্থ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব জনাব মোঃ নজরুল ইসলাম মহোদয়ের বাড়ীর সামনে ত্বাকওয়া জামে মসজিদের ডক্টরস চেম্বারে।চক্রমোহনাথ শায়েস্তাগঞ্জ ,হবিগঞ্জ।

আজকের বিনামূল্যে ব্লাড গ্রুপ ক্যাম্পেইনে শত শত মানুষ তাদের ব্লাড গ্রুপ জানতে পেরে তারা অনেক খুশি, এই কার্যক্রম যেন প্রতিটি গ্রামে শহরে চলমান থাকে এবং মানুষ যেন তাদের ব্লাড গ্রুপ যেনে রাখেন এবং পরিবারের আত্মীয় স্বজন সহ মানুষের বিপদ আপদে যেন সকলে এগিয়ে আসেন এইজন্য ব্লাড সোসাইটি বাংলাদেশ বিনামূল্যে ব্লাড গ্রুপ আয়োজন করে থাকেন।

আজকের ক্যাম্পেইনে প্রায় একশত মানুষকে বিনামূল্যে ব্লাড গ্রুপ জানিয়ে দিয়েছেন সংগঠনের পক্ষ থেকে।
আজকের ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন নিজামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বার বার নির্বাচিত সফল মেম্বার মোঃ শফিক মিয়া,শায়েস্তাগঞ্জ নুরে মদিনা মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওঃ রিদওয়ানুল ইসলাম,ত্বাকওয়া জামে মসজিদের ইমাম হাফেজ মুহাম্মদ আরিফুল ইসলাম এবং হাফেজ মঈনুল ইসলাম রাফি প্রমুখ।

ব্লাড সোসাইটি বাংলাদেশ সংগঠনের সভাপতি মোঃ আলাউদ্দিন আহমেদ রায়হান, প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এইচ এম শাহিন আলম,সহ-সাধারণ সম্পাদক মোঃ রুবেল রানা তালুকদার, অর্থ সম্পাদক মোঃ পারভেজ মিয়া সাংগঠনিক সম্পাদক আল-আমিন সাঈফী,সহ সাংগঠনিক সম্পাদক তানভীর আহম্মদ, মোছাঃ তাহমিদা আক্তার মহিলা বিষয়ক সম্পাদক,ইফতেখার হোসেন শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সহ আরো অনেকে।

আসুন সকলে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে নিয়ে যাই সোনার বাংলাদেশ, মানুষ হউক মানুষের জন্য।সেবাই হউক মানুষের ধর্ম।একটি স্লোগান হউক সবার জন্য “মরবেনা মানুষ সেবার জন্য”।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category