1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

সাধুহাটি পাকা রাস্তার উদ্বোধন করেছেন নেছার আহমদ এমপি

  • Update Time : বুধবার, মার্চ ২২, ২০২৩

মোঃ এমদাদ সুমন এহসান, মৌলভীবাজার প্রতিনিধি। রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ। গ্রামের মানুষের সহজ যাতায়াতের জন্য মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের ঘোড়াখাল হাজারী বাড়ি থেকে পূর্ব সাধুহাটি পর্যন্ত এক কিলোমিটার দীর্ঘ রাস্তা হেরিং বোন বোল্ড করে দিয়েছে প্রকল্প বাস্তবায়ন অফিস।

এ প্রকল্পে সরকারের ব্যয় হয়েছে ৬৫ লাখ টাকা। সেই সাথে মনুমুখ ইউনিয়নের খিরাউন বাঁধ থেকে রাফিনগর পর্যন্ত এক কিলোমিটার দীর্ঘ রাস্তা পাকাকরণ করা হয়েছে।

আজ সোমবার (২০ মার্চ) দুপুরে নতুন এই দুটি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ।

সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজাদুর রহমান, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাবেক সাধারণ সম্পাদক হোসেন মোহাম্মদ ওয়াহিদ সৈকত, মনুমুখ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান লেফাছ, জনাব, আজাদুর রহমান আজাদ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মসুদ, মনুমুখ ইউনিয়ন যুবলীগের সভাপতি দিলদার মিয়া, মৌলভীবাজার জেলা তাঁতী লীগের সদস্য ও ২নং মনুমুখ ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি মোঃ ফারুক তালুকদার, সানমুন কেজি এন্ড হাই স্কুল, প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জুয়েল আহমেদ (রানা)
০২নং মনুমুখ ইউনিয়ন পরিষদের বতর্মান বর্তমান প্যানেল চেয়ারম্যান ও ২নং ওয়ার্ডরে সদস্য জনাব, জাকির হোসেন (জাকু) মোঃ শামীম তালুকদার, সাধারণ সম্পাদক, কৃষক লীগ ২নং মনুমুখ ইউনিয়ন। ০২নং মনুমুখ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আপ্তাব আলী। শাহ হাদর আলী দপ্তর সম্পাদক স্বেচ্ছাসেবক লীগ সদর উপজেলা মৌলভীবাজার ইউপি সদস্য শাহ ইমরান সাজু ও মনুমুখ ইউনিয়ন, সাংবাদিক এমদাদ সুমন এহসান
আকবর আলী প্রমুখ। অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category