1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম

  • Update Time : শনিবার, আগস্ট ২০, ২০২২
শিক্ষক বাতায়নের ‘সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কালিম মাদ্রাসার ইংরেজি প্রভাষক মোঃ আরিফুল ইসলাম

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশ সরকারের এটুআই প্রকল্পের অধীনে পরিচালিত ডিজিটাল শিক্ষাদানপদ্ধতির অন্যতম প্ল্যাটফর্ম ‘শিক্ষক বাতায়ন’। এই প্ল্যাটফর্মে এবার পাক্ষিক ‘সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা ’ হিসেবে নির্বাচিত হয়েছেন হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদরাসার ইংরেজি প্রভাষক মোঃ আরিফুল ইসলাম।

এটুআই কর্তৃক পরিচালিত পোর্টালের আগস্ট ২০২২ এর ১ম পাক্ষিকের “সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা ” ক্যাটাগরিতে তিনি নির্বাচিত হয়েছেন।

সেরা ‘সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা ’ হিসেবে নির্বাচিত হওয়ায় উচ্ছ্বসিত শিক্ষক মোঃ আরিফুল ইসলাম জানান, বাতায়নে তিনি সক্রিয়ভাবে অনেক দিন যাবত কাজ করে আসছেন।

তিনি বলেন, বাতায়নে আমি ১০৭টি কনটেন্ট, ১২৬টি ভিডিও কনটেন্ট, ৩০০টি ছবি, ১২৬টি ব্লগ ও ৪৫০টি অনলাইন ক্লাস আপলোড করেছি।

তিনি বলেন, আমাকে নির্বাচিত করায় এটুআই কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আজকের এই অর্জন আমার চাকুরি জীবনের এক অনন্য প্রাপ্তি।

আমি কৃতজ্ঞতা জানাই আমার প্রতিষ্ঠান প্রধান, অধ্যক্ষ মো: শাহাব উদ্দিন এবং  শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ আইটি ফোরামের সকল শিক্ষকবৃন্দের প্রতি। যাঁদের সান্নিধ্যে থাকার কারণে এবং উৎসাহ উদ্দীপনায় আমি স্বপ্ন দেখতে পেরেছি এবং সফল ও হয়েছি।

আমি কৃতজ্ঞতা জানাই আমার প্রিয়জনদের প্রতি। যাদের উৎসাহ-অনুপ্রেরণা না পেলে আমি স্বাচ্ছন্দে কাজ করতে পারতাম না।

এছাড়াও বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানাই জনাব মোহাম্মদ কবীর হোসেন (সহযোগী অধ্যাপক টিচার্স ট্রেনিং কলেজ ঢাকা ও সংযুক্ত কর্মকর্তা এটুআই) ও অভিজিৎ সাহা স্যার (প্রোগ্রাম এসিস্টেন্ট, এটুআই, আইসিটি ডিভিশন)।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category