1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমির উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

  • Update Time : বুধবার, অক্টোবর ২৮, ২০২০

মুহিন শিপন : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমির উদ্যোগে আজীবন সদস্য ও সাধারণ সদস্যদের সাথে আলোচনা সভা, সম্মাননা প্রদান এবং

সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সন্ধায় ৭ টায় শায়েস্তাগঞ্জ পাবলিক লাইব্রেরি সভাকক্ষে শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমীর সভাপতি সৈয়দ
আশরাফ উদ্দিন মামুনের সভাপতিত্বে এবং শায়েস্তাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হামিদুল হক বুলবুলের সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ মোতাহার হোসেন। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জনতা ব্যাংকের সাবেক ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ রুহুল আমীন খাঁন, জনতা ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার এ কিউ উবাইদুর রহমান,শায়েস্তাগঞ্জ পাবলিক লাইব্রেরির আজীবন সদস্য শিল্পপতি ও সমাজ সেবক জসীম উদ্দিন চৌধুরী।
এছাড়াও উপস্থিত উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনছুর,মুসলিম উদ্দিন ধনি মিয়া,হিরন মিয়া সহ অনেকেই। অনুষ্ঠানে বক্তারা শায়েস্তাগঞ্জ সাহিত্য ও সংগীত একাডেমীকে আত্মশুদ্ধির প্লাটফর্ম হিসেবে গড়ে তুলার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় লোকসংগীত পরিবেশ করেন লেখক ও সংগীত শিল্পী সৈয়দ মাহমুদ জামিল। অনুষ্ঠান শেষে অথিতিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category