1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
Title :
শায়েস্তাগঞ্জে মাজারের পুকুরে ভেসে উঠলো দেহবিহীন মাথা শায়েস্তাগঞ্জে রেলের জমিতে গড়ে উঠা অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ। বাইডেনের ক্ষমতা কমিয়ে দিলো সুপ্রিম কোর্ট ইন্টারনেট ছাড়া জিমেইল ব্যবহার করবেন যেভাবে বন্যার্তদের পাশে বাহুবল উপজেলা সেচ্ছাসেবক দল বাহুবলে বন্যার্তদের মাঝে ত্রাণ পাঠালেন উপজেলা নির্বাহী অফিসারের মামা শাহ আলম চৌধুরী প্রয়োজনে আমার বাড়িকে আশ্রয়কেন্দ্র ঘোষনা করব: খন্দকার সুজন বন্যা – কে. এম. রায়হান খান নোয়াঐ গ্রাম এবং স্নানঘাট এর বন্যায় প্লাবিত অঞ্চলের মানুষদের পাশে খন্দকার সুজন সিলেটে পানিবন্দি মানুষের জন্য শুকনা খাবার নিয়ে যাওয়ার পথে ট্রাক দুর্ঘটনা

শায়েস্তাগঞ্জ পৌর এলাকার রাস্তায় ভাসমান দোকান,জানজটের সৃষ্টি জনসাধারণ অতিষ্ট

  • Update Time : মঙ্গলবার, মে ১০, ২০২২
সাব্বির হোসেন:শায়েস্তাগঞ্জ পৌর এলাকার অধিকাংশ স্থানেই ভাসমান দোকানের সয়লাব, যে কারনে জানজট সৃষ্টি হচ্ছে প্রতিনিয়ত। গত ১০ই মে রোজ মঙ্গলবার বিকাল ৪ ঘটিকার সময় সরজমিনে গিয়ে এ দৃশ্য লক্ষ্য করা যায়। যে কারণে সর্বদা দুর্ভোগ পোহাচ্ছেন পৌরবাসীসহ উপজেলার দূর প্রান্ত থেকে আসা পথচারীরা।
শুধু তাই নয়,স্কুল কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীরা বিদ্যালয়ে আসা যাওয়া করতে সারাক্ষণ ভোগছে আতংকে প্রতিদিনই ঘটছে ছোটখাটো দুর্ঘটনা। বিশেষ করে টমটমওয়ালারা খুব বেশী বেপরোয়া। যাদের নেই কোন ড্রাইবিং লাইসেন্স, চালকদের নেই কোন ববয়সসীমা এরা চলছে এদের মতো মনগড়া। এব্যাপারে ,উপজেলার একজন সচেতন জনসাধারণের সাথে কথা হলে উনি বলেন এ দৃশ্য যেনো নিত্যদিনের।
আজ অনেকদিন যাবত আমরা এই ভোগান্তির শিকার, এব্যাপারে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈমা র, সাথে আলাপ হলে উনি সমগ্র বাংলার প্রতিনিধিকে জানান দ্রুত জানজট নিরসনসহ সকল সমস্যার সমাধানের দ্রুত পদক্ষেপ গ্রহণ করবো।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category