1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রচারণা শুরু ; প্রতীক পেলেন প্রার্থীরা

  • Update Time : শুক্রবার, ডিসেম্বর ১১, ২০২০
মুহিন শিপন: শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনের মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। শুক্রবার সকালে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বণ্টন করা হয়।
রিটার্নিং কর্মকর্তা হাত থেকে প্রতীক গ্রহন করছে কাউন্সিলর প্রার্থী ফাহিন হোসেন
আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ প্রার্থীর মধ্যে ২ জন নির্বাচন কমিশনে (ইসি) নিবন্ধিত দলের মনোনীত হওয়ায় দলীয় প্রতীক পেয়েছেন। বাকি ৪ মেয়র প্রার্থীসহ কাউন্সিলর পদের প্রার্থীদের মধ্যে ইসিতে নির্ধারিত প্রতীকের তালিকা থেকে প্রতীক বরাদ্দ করছেন রিটার্নিং কর্মকর্তা।
শুক্রবার সকালে মেয়র পদে আওয়ামিলীগ মনোনীত প্রার্থী মাসুদউজ্জান মাসুকের পক্ষে নৌকা প্রতীক গ্রহন করেন জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার, এর আগে ধানের শীষ প্রতীক গ্রহণ করেন বিএনপি মনোনীত প্রার্থী ফরিদ আহমেদ অলি। এছাড়াও স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে  মোঃ ছালেক মিয়া নারিকেল গাছ, ফজল উদ্দিন তালুকদার চামচ, আবুল কাশেম শিবলু জগ এবং ইমদাদুল ইসলাম শীতল মোবাইল ফোন প্রতীক পেয়েছেন।
সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর পদে কে কোন প্রতীক পাচ্ছেন, এ নিয়ে দিনভর কৌতূহল ছিল প্রার্থী ও সমর্থকদের মধ্যে। অধিকাংশ সাধারণ কাউন্সিলর প্রার্থীর পছন্দের তালিকায় ছিল উট পাখি, পাঞ্জাবী,  পানির বোতল, টেবিল ল্যাম্প। সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলরদের পছন্দের ক্ষেত্রে সবার আগে শোনা গেছে আনারস, জবা ফুল, অটোরিকশা, চশমা। একই প্রতীক একাধিক প্রার্থী চাওয়ায় অনেক ওয়ার্ডে লটারি করে প্রতীক দেওয়া হয়।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category