1. [email protected] : Abdul Ahad Masuk : Abdul Ahad Masuk
  2. [email protected] : ABU NASER : ABU NASER
  3. [email protected] : Hafijur Rahman Suyeb : Hafijur Rahman Suyeb
  4. [email protected] : Lily Sultana : Lily Sultana
  5. [email protected] : MahfuzurRahman :
  6. [email protected] : MUHIN SHIPON : MUHIN SHIPON
  7. [email protected] : Sinbad :
  8. [email protected] : SIFUL ISLAM : SIFUL ISLAM
  9. [email protected] : Muhammad Yousuf : Muhammad Yousuf

শায়েস্তাগঞ্জে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের বিক্ষোভ

  • Update Time : Saturday, November 7, 2020
মুহিন শিপন: দেশব্যাপী ধর্মের নামে সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা, অগ্নিসংযোগ ও মানুষকে পুড়িয়ে মারার প্রতিবাদে শায়েস্তাগঞ্জে বিক্ষোভ-মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে শনিবার দুপুরে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিং প্রাঙ্গনে এ অবস্থান কর্মসূচি পালন করা হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
কর্মসূচিতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অসিত রঞ্জন দাশ মন্টু,সহ-সভাপতি দুলাল চন্দ্র রায়,জয় সরকার,লব মোহন ঋষী,সাধারণ সম্পাদক সংকর দেব,সাংগঠনিক সম্পাদক টগর আচার্য্য,পৌর শাখার সাধারণ সম্পাদক সেন্টু রায়।
এ সময় বক্তারা বলেন, একটি পক্ষ ধর্মের দোহাই দিয়ে নৃশংস সব ঘটনা ঘটিয়ে দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করছে। অতীতের ঘটনাগুলোতে দোষীদের বিচার না হওয়ায় বার বার এ ধরণের ন্যাক্কারজনক ঘটনা ঘটছে। ঘটছে সংখ্যালঘুর বাড়িঘর পোড়ানোর ঘটনা।
বক্তারা কুমিল্লার মুরাদনগরে বাড়িঘরে অগ্নিসংযোগকারী ও লালমনিরহাটে জুয়েলকে পুড়িয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ দেশকে সকল ধর্মের মানুষের বাসযোগ্য করে তোলার জন্য সরকারের প্রতি দাবি জানান।
কর্মসূচিতে এছাড়াও উপস্থিত ছিলেন ক্ষিতেন্দ্র পাল, চন্দন দেব,মনিন্দ্র দেবনাথ, পলাশ চক্রবর্তী, বান্না চৌধুরী, নেপাল দেব,রবিন দাশ,নয়ন দেব,অনিক রায় সহ সংগঠনের সকল শাখার নেতৃবৃন্দ।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category