1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, চালক আটক

  • Update Time : শনিবার, এপ্রিল ২৩, ২০২২

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি: হ‌বিগ‌ঞ্জের শা‌য়েস্তাগঞ্জ কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ থানার সামনে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তিরা হ‌লেন শা‌য়েস্তাগঞ্জ উপ‌জেলার চানপুর গ্রা‌মের লিছু মিয়ার ছেলে অটোরিকশাচালক খোকন মিয়া (২২) এবং অটোরিকশার দুই যাত্রী চানপুর গ্রা‌মের ফারুক মিয়ার ছে‌লে রাহিম (২০) ও চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের দুবাউড়া গ্রামের তোলাই মিয়ার ছেলে জলফু মিয়া (৪০)। আজ শুক্রবার নিহত‌ ব্যক্তিদের প‌রিবা‌রের কা‌ছে লাশ হস্তান্তর করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) মো. সালেহ আহমেদ জানান, দুই ব্যক্তি শায়েস্তাগঞ্জ বাজার থেকে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় তারা শায়েস্তাগঞ্জ থানার সামনে পৌঁছলে ঢাকা থেকে সিলেটগামী একটি কাভার্ডভ্যান রিক্সাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালক জলফু মিয়া মারা যান। গুরুতর আহত আবস্থায় অপর দুইজনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হলে সেখানে মামুন মিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এছাড়াও রাহিম মিয়াকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে ও মৃত্যুর কোলে ঢলে পড়ে।

(ওসি) আরো জানান, এ ঘটনায় হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক কাভার্ডভ্যান চালক মোঃ বাবু মিয়া (৩৭)কে ভ্যানসহ আটক করা হয়েছে। সে কুমিল্লা জেলার দাউদকান্দি থানার দৌলতপুর গ্রামের বাসিন্দা।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category