1. [email protected] : Abdul Ahad Masuk : Abdul Ahad Masuk
  2. [email protected] : ABU NASER : ABU NASER
  3. [email protected] : Hafijur Rahman Suyeb : Hafijur Rahman Suyeb
  4. [email protected] : Lily Sultana : Lily Sultana
  5. [email protected] : MahfuzurRahman :
  6. [email protected] : MUHIN SHIPON : MUHIN SHIPON
  7. [email protected] : Sinbad :
  8. [email protected] : SIFUL ISLAM : SIFUL ISLAM
  9. [email protected] : Muhammad Yousuf : Muhammad Yousuf

শায়েস্তাগঞ্জে মেয়র প্রার্থীদের পাল্টাপাল্টি মিছিল, জনমনে আতঙ্ক!

  • Update Time : Monday, November 30, 2020

আবু নাসের মোহাম্মদ অলিউর রহমান: আসন্ন শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তোড়জোড় শুরু করেছেন প্রার্থীরা। এরই মধ্যে দলীয় প্রার্থীদেরকেও মনোনয়ন দিয়েছে প্রধান দুই দল আওয়ামীলীগ ও বিএনপি। সাবেক মেয়র এম এফ আহমেদ অলি বিএনপির একক প্রার্থী হলেও আওয়ামীলীগের মনোনিত প্রার্থী মাসুদউজ্জামান মাসুক ছাড়াও মাঠে আছেন আরও ৩ বিদ্রোহী প্রার্থী। আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীদের পাল্টাপাল্টি মিছিলে থমথমে অবস্থা বিরাজ করছে শায়েস্তাগঞ্জে।
রবিবার সন্ধ্যায় দলীয় মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল নিয়ে দাউদনগর বাজার প্রদক্ষিণ  করেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মাসুদউজ্জামান মাসুক এরপরপরই একে একে মিছিল নিয়ে বের হন বর্তমান মেয়র মোঃ ছালেক মিয়া, জেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি আতাউর রহমান মাসুক ও উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার।
এবিষয়ে দাউদনগর বাজারের ব্যবসায়ী ছায়েদ মিয়া জানান, ৪জন প্রার্থী একের পর এক মিছিল দিতেছে আমরা একরকম ভয়েই আছি কবে জানি সংঘর্ষ বেধেঁ যায়।
এ সম্পর্কে শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া জানান, এলাকার জনগন চাইছে আমাকে নিয়া মিছিল দিতে তাই জনগনের কথা রাখতে গিয়ে মিছিল দিয়েছি।  আমি নির্বাচনে অংশগ্রহণ করবো কি না আগামীকাল সিদ্ধান্ত নিবো।
মিছিলের বিষয়ে ফজল উদ্দিন তালুকদার জানান, আমি কোন কাউন্টার মিছিল দেইনি আমি শুধু জনগনকে মিছিলের মাধ্যমে জানাতে চেয়েছি আমি নির্বাচনে আছি এবং থাকবো।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category