1. jobedaenterprise@yahoo.com : ABU NASER : ABU NASER
  2. amshipon71@gmail.com : MUHIN SHIPON : MUHIN SHIPON
  3. info@samagrabangla.com : Sinbad :

শায়েস্তাগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান, ২ প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

  • Update Time : Thursday, October 22, 2020
মুহিন শিপন: শায়েস্তাগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের  ভেজাল বিরোধী ও আলুর বাজার নিয়ন্ত্রন অভিযানে ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
 বৃহস্পতিবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক দেবানন্দ  সিনহার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত, খাদ্যে ক্ষতিকর দ্রব্যের মিশ্রণ, প্যাকেটের গায়ে মূল্য ও মেয়াদ না থাকার মতো ভোক্তা-অধিকার বিরোধী কর্মকাণ্ডের সাথে জ‌ড়িত থাকার অভিযোগে শায়েস্তাগঞ্জ পুরান বাজারের চাঁদনী ফুডকে ১৫ হাজার টাকা এবং আউলিয়া বেকারিকে ১০ হাজার টাকাসহ মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।
একইসাথে আলুর বাজার নিয়ন্ত্রনেও অভিযান চালানো হয়।এই অভিযানে দাউদনগর বাজারে প্রায় ৪০০ কেজি আলু সরকারের বেধেঁ দেওয়া মূল্য ৩৫ টাকা কেজি দরে ক্রেতাসাধারণের কাছে বিক্রি করা হয়।
অভিযানের সময় দোকানীদের ন্যায্যমূল্যে পণ্য বিক্রি করতে, ক্রয় রসিদ সংরক্ষণ করতে এবং দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন করতে নির্দেশনা দেওয়া হয়।
অভিযান পরিচালনায় সহযোগিতা করেন শায়েস্তাগঞ্জ থানা পুলিশের একটি টিম। এছাড়াও জনস্বার্থে এই অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category