1. info@samagrabangla.com : Sinbad :

শায়েস্তাগঞ্জে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

  • Update Time : Saturday, October 17, 2020
  • 27 Time View
মুহিন শিপন: শায়েস্তাগঞ্জের দাউদনগরবাজারে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শায়েস্তাগঞ্জ থানার আয়োজনে শনিবার সকাল ১১টায় দাউদনগর বাজারের বটতলায় এই সভা অনুষ্ঠিত হয়।পাঁচগ্রাম ঐক্য পরিষদের সভাপতি আতাউর রহমান মাসুকের সভাপতিত্বে এবং তারেক আহমেদ নিরবের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম পিপিএম।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,ধর্ষন ও নারী নির্যাতনকারীদের কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা। এ ধরনের অপরাধ রোধে পারিবারিক ও সামাজিকভাবে সচেতনতা বৃদ্ধি করতে হবে। এলাকার সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।
সভাপতি তিনি বলেন, পুলিশ জনগণের বন্ধু,কোন জায়গায় অপ্রিতিকর কোন কিছু ঘটলে সাথে সাথে পুলিশের সরকারি ফোন নাম্বারে জানানোর জন্য পরামর্শ দেন তিনি। এতে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে।
এছাড়াও সভায় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব,৪ নং ওয়ার্ড কাউন্সিলর জালাল উদ্দিন মোহন,সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলি আক্তার,শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন,এডভোকেট ফয়সল সহ এলাকার বিভিন্ন শ্রেনীপেশার নারী পুরুষ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category