1. info@samagrabangla.com : Sinbad :

শায়েস্তাগঞ্জে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

  • Update Time : Thursday, October 15, 2020
  • 61 Time View
মুহিন শিপন: সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২০ উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১ টায় শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয় এই সভা।উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুল ইসলাম জায়েদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল,উপজেলা ভাইস-চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান ও মহিলা ভাইস-চেয়ারম্যান মুক্তা আক্তার।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব,ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর জালাল উদ্দিন,উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা,হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম এডমিন,ইসলামী ফাউন্ডেশনের প্রতিনিধি,শায়েস্তাগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুমন চদ্র দেব, শায়েস্তাগঞ্জ পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সংকর রায় সহ সকল ইউনিয়নের পূজা উদযাপন কমিটির সভাপতি সেক্রেটারি বৃন্দ।
বিশেষ এই আইনশৃঙ্খলা সভায় শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুল ইসলাম জায়েদ আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২০ উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে সকল ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের মতামত গ্রহণ করেন।
এসময় তিনি, পূজা উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষা ও পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।এবং সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক, সীমিত আকারে পূজা উদযাপন ও অন্যান্য আচার-অনুষ্ঠান পালনের জন্য সবাইকে আহবান করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category