1. info@samagrabangla.com : Sinbad :

শায়েস্তাগঞ্জে ইতি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

  • Update Time : Saturday, October 17, 2020
  • 26 Time View
মুহিন শিপন: শায়েস্তাগঞ্জের চটপটি বিক্রেতা আব্দুস শহিদের মেয়ে ইতি আক্তারের হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে। আলোর কাফেলা সামাজিক ও যুব সংগঠনের উদ্যোগে আজ শনিবার সকাল ১১ টায় দাউদনগর বাজার ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
এই মানববন্ধনে উপস্থিত ছিলেন পাঁচ গ্রাম ঐক্য পরিষদের সভাপতি আতাউর রহমান মাসুক,শায়েস্তাগঞ্জ উপজেলা মানবাধিকার কাউন্সিলের সভাপতি ও শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন,এডভোকেট ফয়সল,শফি কাইয়ুম সহ সর্বস্তরের জনগন।
 বক্তারা এ হত্যাকাণ্ডের তদন্তের দীর্ঘসুত্রিতায় হতাশা প্রকাশ করে দ্রুত তদন্ত শেষ করে অবিলম্বে এ ঘটনায় জড়িত আসামিদের গ্রেপ্তার ও তাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এবং বিচার না হওয়া পর্যন্ত সপ্তাহে একদিন মানববন্ধন করার ঘোষনা দেন।
উল্লেখ্য, ২০১৮ সালের ২৫ জুলাই ভোরে বাড়ির পাশের মক্তবে পড়তে গিয়ে নিখোঁজ হয় ইতি আক্তার। পরে ইতির বাবা এ নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন। অনেক খোঁজাখুঁজির পর ২৬ জুলাই সকালে মসজিদের পার্শ্ববর্তী ধানক্ষেত থেকে ইতির বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। ইতি আক্তার শায়েস্তাগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের বিরামচর গ্রামের চটপটি বিক্রেতা আব্দুস শহিদের মেয়ে।
এরপর ২০১৮ সালের ২৬ জুলাই ইতির বাবা আব্দুস শহীদ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ওই মামলাটি কিছুদিন তদন্ত করার পর পিবিআই হবিগঞ্জের কাছে হস্তান্তর করা হয়। যা এখনো তদন্তাধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category