1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

শায়েস্তাগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার আমির হোসেন আর নেই

  • Update Time : মঙ্গলবার, জুলাই ১৩, ২০২১

মুহিন শিপনঃ শায়েস্তাগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও মেসার্স হাবিব ট্রেডার্সের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোঃ আমির হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সোমবার দিবাগত রাত ৯ টায় নিজ বাড়িতে মারা যান তিনি।
পরিবার সূত্রে জানা যায়, তিনি গত একসপ্তাহ যাবত শারীরিক অসুস্থতায় ভূগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ২ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।
ইঞ্জিনিয়ার মোঃ আমির হোসেনের মৃত্যুতে শায়েস্তাগঞ্জের ব্যবসায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। জানাজা শেষে নিজ বাড়ির পাশে কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।

 

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category