1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

শায়েস্তাগঞ্জ Rapid ICT কম্পিউটার ট্রেনিং সেন্টারের পুরস্কার বিতরনী অনুষ্ঠান

  • Update Time : রবিবার, ফেব্রুয়ারি ২১, ২০২১

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ২১শে ফেব্রুয়ারি কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরনী ও আলোচনা সভার আয়োজন করে শায়েস্তাগঞ্জ Rapid ICT কম্পিউটার ট্রেনিং সেন্টার।সোশ্যাল মিডিয়া ফেসবুকের মাধ্যমে প্রতিমাসেই রেপিড আইসিটি কর্তৃক কুইজ প্রতিযোগিতার আয়োজন করে আসছে প্রশিক্ষণ কেন্দ্রটি। শায়েস্তাগঞ্জ Rapid ICT কম্পিউটার ট্রেনিং সেন্টার মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের সহযোগিতা হিসেবে বিভিন্ন কারিগরি শিক্ষা দিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের পরিচালক শাহ মুহাম্মদ রেজাউল করিম রানা। তিনি আরও জানান, দক্ষ জনশক্তি গড়ে তোলার লক্ষে অণ্যান্য ট্রেনিং সেন্টার থেকে আমাদের এখানে সকল কোর্স ফি অর্ধেক করা হয়েছে।

Rapid ICT  কর্তৃক আয়োজিত পুরস্কার বিতরনী ও আলোচনা সভাটি শুরু হয় শিল্পী আল আমিন সাঈফীর উপস্থাপনায় সোয়েব রহমানের কণ্ঠে পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে।এতে সভাপতিত্ব করেন শাহ মোহম্মদ হুমায়ুন কবীর, সভাপতি শায়েস্তাগঞ্জ উপজেলা প্রেসক্লাব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আতাউর রহমান মাসুক, আওয়ামীলিগ নেতা ও সাধারণ সম্পাদক দাউদনগর বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ফিরোজুল ইসলাম চৌধুরী, প্রিন্সিপাল সাফওয়ান স্কুল এন্ড কলেজ, জনাব তাপস পাল, প্রভাষক শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজ, জনাব ইকবাল আহমেদ, প্রভাষক মৌলানা আসাদ আলী ডিগ্রি কলেজ ও জনাব শামসুল হক সাহেদ, প্রভাষক শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদরাসা এবং উপস্থাপনায় ছিলেন আল আমিন সাঈফী, ইসলামিক সংগীত শিল্পী বিজয় টিভি।আরও বক্তব্য রাখেন,শায়েস্তাগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলর জনাব মাসুক মিয়া।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category