1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

শায়েস্তাগঞ্জ Rapid ICT কম্পিউটার ট্রেনিং সেন্টারের পুরস্কার বিতরনী অনুষ্ঠান।

  • Update Time : শনিবার, মার্চ ২৫, ২০২৩

আল আমিন সাঈফী: শায়েস্তাগঞ্জ উপজেলা প্রতিনিধি।  আসন্ন পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে কুইজ প্রতিযোগিতা, পুরস্কার বিতরনী ও আলোচনা সভার আয়োজন করে শায়েস্তাগঞ্জ Rapid ICT কম্পিউটার ট্রেনিং সেন্টার।

সোশ্যাল মিডিয়া ফেসবুকের মাধ্যমে প্রতিমাসেই রেপিড আইসিটি কর্তৃক কুইজ প্রতিযোগিতার আয়োজন করে আসছে প্রশিক্ষণ কেন্দ্রটি। শায়েস্তাগঞ্জ Rapid ICT কম্পিউটার ট্রেনিং সেন্টার মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের সহযোগিতা হিসেবে বিভিন্ন কারিগরি শিক্ষা দিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের পরিচালক শাহ মুহাম্মদ রেজাউল করিম রানা। তিনি আরও জানান, দক্ষ জনশক্তি গড়ে তোলার লক্ষে অণ্যান্য ট্রেনিং সেন্টার থেকে আমাদের এখানে সকল কোর্স ফি অর্ধেক করা হয়েছে।

Rapid ICT কর্তৃক আয়োজিত পুরস্কার বিতরনী ও আলোচনা সভাটি শুরু হয় শিল্পী আল আমিন সাঈফীর উপস্থাপনায়, শাহিন আলমের কণ্ঠে পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে।এতে সভাপতিত্ব করেন শাহ মোহম্মদ হুমায়ুন কবীর, সভাপতি শায়েস্তাগঞ্জ উপজেলা প্রেসক্লাব।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজিউর রহমান ইমরান।ভাইস চেয়ারম্যান শায়েস্তাগঞ্জ উপজেলা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন:আতাউর রহমান মাসুক, আওয়ামীলিগ নেতা ও সাধারণ সম্পাদক দাউদনগর বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা জয়নাল আবেদিন।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category