1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

শায়েস্তাগঞ্জ আল ইসলাহ’র ইফতার মাহফিল সম্পন্ন।

  • Update Time : রবিবার, এপ্রিল ১৬, ২০২৩

আল আমিন সাঈফী- উপজেলা প্রতিনিধি: আঞ্জুমানে আল ইসলাহ শায়েস্তাগঞ্জ উপজেলা শাখা কমিটির উদ্যোগে পবিত্র মাহে রামাদ্বানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (১৬ এপ্রিল-২৩) শায়েস্তাগঞ্জ ধানসিড়ি রেষ্টুরেন্টে মাহফিলটি করা হয়।

উক্ত ইফতার মাহফিলের সভাপতি হিসেবে ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা আল ইসলা শাখার সম্মানিত সভাপতি মাওলানা মুফতি আহমদ কবির সাহেব,অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন এবং নাতে রাসুল পেশ করেন জনপ্রিয় নাশীদ শিল্পী আল আমিন সাঈফী। ইফতার মাহফিলে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হযরত মাওলানা শাহাবুদ্দিন সাহেব, প্রিন্সিপাল শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসা।মাওলানা আব্দুল হাই নূরী,মাওলানা আবুল কাশেম, শাহ মো: আহমদ আলী মাস্টার।হযরত মাওলানা আব্দুস শুকুর সাহেব। শামিম সাহেব।

মাহফিলে বক্তারা বলেন, রামাদ্বান কুরআন নাজিলের মাস। এই মাসে কুরআন শিক্ষার গুরুত্ব অপরিসীম। তাই এ মাসে আত্মশুদ্ধির পাশাপাশি বিশুদ্ধ কুরআন শিক্ষায় আমাদের সকলের আত্মনিয়োগ করা উচিত। আর আমাদের পীর ও মুর্শিদ হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) কুরআন শিক্ষার জন্য এই মাসকেই বেচে নিয়েছেন। তাঁর প্রতিষ্ঠিত দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের অধীনে বিশ্বব্যাপী প্রায় আড়াই হাজারেরও অধীক শাখাকেন্দ্রে রামাদানে বিশুদ্ধ কুরআন শিক্ষা চলছে। এটি কুরআন শিক্ষার জন্য বিশ্বে অনন্য নজীর।এছাড়াও আর উপস্থিত ছিলেন, মাওলানা ইমরান, মাওলানা রিপন, হাফেজ ইমরান, মোহাম্মদ তাহের, মাওলানা আব্বাস উদ্দিন,মাওলানা আলতাফ হোসেন,মাওলানা মোখলেছ, হাফেজ মাওলানা মুশাহিদুল ইসলাম প্রমূখ।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category