1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

লালপুরের বিশিষ্ট শিক্ষাবিদ সাবেক অধ্যক্ষ জাফর আহমেদ আর নেই

  • Update Time : শনিবার, জুলাই ১০, ২০২১
বিশিষ্ট শিক্ষাবিদ সাবেক অধ্যক্ষ জাফর আহমেদ। ছবি - সংগৃহীত

সমগ্র বাংলা ডেস্কঃ করোনায় আক্রান্ত হয়ে নাটোরের লালপুর উপজেলায় আব্দুলপুর সরকারি কলেজের বিশিষ্ট শিক্ষাবিদ সাবেক অধ্যক্ষ জাফর আহমেদের (৭৬) মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

মৃত সাবেক অধ্যক্ষ জাফর  নাটোর জেলার লালপুর উপজেলার দাইঁপাড়া গ্রামের মৃত ইদ্রিস আলী মোল্লার ছেলে এবং লালপুর থানা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, সিনিয়র এ্যাডভোকেট মরহুম ইউসুফ আলীর সহধর ভাই। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন তিনি।

তিনি আব্দুলপুর সরকারি কলেজের অধ্যক্ষ, নাটোর রানী ভবানী সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ, নাটোর নবাব সিরাজ-উদ্-দৌলা সরকারি কলেজ ও রাজশাহী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ছিলেন।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে দাইঁড়পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার মরাদেহ দাফন সম্পূর্ণ হয়েছে।

তার মৃত্যুতে নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম, সাবেক সংসদ সদস্য অ্যাড. আবুল কালাম আজাদ, মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য শেফালী মমতাজ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার সম্পাদক ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আরিফুল ইসলাম উজ্জ্বল, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, মডেল প্রেসক্লাবের আহবায়ক শাহ্ আলম সেলিম, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম লিটন, গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস্ লি. এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টুসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ গভীর শোক প্রকাশ করেছেন ।

এছাড়া শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমাবেদনা জানান তারা।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category