1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
Title :
বাহুবলে বন্যার্তদের মাঝে ত্রাণ পাঠালেন উপজেলা নির্বাহী অফিসারের মামা শাহ আলম চৌধুরী প্রয়োজনে আমার বাড়িকে আশ্রয়কেন্দ্র ঘোষনা করব: খন্দকার সুজন বন্যা – কে. এম. রায়হান খান নোয়াঐ গ্রাম এবং স্নানঘাট এর বন্যায় প্লাবিত অঞ্চলের মানুষদের পাশে খন্দকার সুজন সিলেটে পানিবন্দি মানুষের জন্য শুকনা খাবার নিয়ে যাওয়ার পথে ট্রাক দুর্ঘটনা ভেঙে গেছে বাহুবলের অমৃতাবাজার-বড়চরবাজার হয়ে বিশ্বরোড এ আসার রাস্তা সিলেট বিভাগের মধ্যে হবিগঞ্জ জেলার নাম উজ্জ্বল করেছে উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব দেশের প্রথম সব জেলাতে ইয়ুথ চ্যারিটি অর্গানাইজেশনের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন প্রকাশ্যে মাদক সেবনের প্রতিবাদ করায় যুবকের হাত কামরিয়েছে ড্যান্ডি সেলিম হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে ব্রেস্ট ফিডিং কর্ণার স্থাপন।

লাটি হাতে তুলে নেয়ার কারণ জানালেন মামুনুল হক নিজেই

  • Update Time : সোমবার, মার্চ ১৫, ২০২১

সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার মজলিসপুর গ্রামে শানে রিসালাত সম্মেলনে যোগ দিতে সোমবার সকালে সুনামগঞ্জের দিরাই উপজেলায় যান হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতারা। হেলিকপ্টারটি মজলিসপুর পৌঁছলে এলাকার লোকজন ছবি তোলার জন্য হেলিকপ্টারের সামনে প্রচণ্ড ভিড় জমান।

ভিড়ের কারণে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগনরীকে হেলিকপ্টার থেকে কোনোভাবেই নামানো যাচ্ছিল না। পরে আমিরে হেফাজতের নিরাপত্তার জন্য মামুনুল হক নিজেই স্বেচ্ছাসেবকের ভূমিকা পালন করেন এবং অবাধ্য জনতাকে সামলাতে লাঠি হাতে তাড়া করতে বাধ্য হন তিনি।

সোমবার সন্ধায় ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে লাটি হাতে তুলে নেয়ার কারণ জানালেন মামুনুল হক নিজেই:

নিচে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:

আজ দিরাই হেফাজতে ইসলামের শানে রেসালত সম্মেলনে জনতার ঢল নেমেছিল । কিন্তু আমীরে হেফাজতকে বহনকারী হেলিকপ্টারের উপর হামলে পড়া মানুষগুলো আমাদেরকে এবং তাদের নিজেদেরকেও অনেক বড় ঝুঁকির মধ্যে ফেলে দিয়েছিল । এমন বিশৃঙ্খলা আমি কখনো দেখিনি । শৃঙ্খলাব্যবস্থা ছিল খুবই দুর্বল। পরিস্থিতি সামাল দিতে আমাকে এবং জুনাইদ আলহাবিব সাহেবকে স্বেচ্ছাসেবকের ভূমিকায় নামতে হয়েছে । বড় ধরনের দুর্ঘটনা থেকে আল্লাহ রক্ষা করেছেন । তবে হেলিকপ্টার ক্ষতিগ্রস্ত হওয়ায় ভালোই মাশুল গুণতে হবে কর্তৃপক্ষকে । হেলিকপ্টার প্রোগ্রামের আয়োজকগণ আরো সতর্ক হোন !! মজবুত থাকা চাই স্বেচ্ছাসেবক ব্যবস্থা ।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category