1. mdmasuk350@gmail.com : Abdul Ahad Masuk : Abdul Ahad Masuk
  2. jobedaenterprise@yahoo.com : ABU NASER : ABU NASER
  3. suyeb.mlc@gmail.com : Hafijur Rahman Suyeb : Hafijur Rahman Suyeb
  4. lilysultana26@gmail.com : Lily Sultana : Lily Sultana
  5. mahfujpanjeree@gmail.com : MahfuzurRahman :
  6. admin@samagrabangla.com : main-admin :
  7. mamun@samagrabangla.com : Mahmudur Rahman : Mahmudur Rahman
  8. amshipon71@gmail.com : MUHIN SHIPON : MUHIN SHIPON
  9. yousuf.today@gmail.com : Muhammad Yousuf : Muhammad Yousuf
লাটি হাতে তুলে নেয়ার কারণ জানালেন মামুনুল হক নিজেই - Samagra Bangla
Title :
লাখাইয়ে সিংহগ্রামের ক্ষুদে ফুটবল খেলোয়ারদের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ সম্পন্ন।  এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের শতভাগ উৎসবভাতা, বাড়িভাড়া ও মেডিকেলভাতাসহ ছয় দফা দাবি লাখাইয়ে পরকীয়া প্রেমের টানে ঘর ছেড়ে পালিয়েছে ৩ সন্তানের মা। লাখাইয়ে সাংবাদিক প্রোটন দাশ গুপ্তের ২২ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোকসভা অনুষ্ঠিত। শায়েস্তাগঞ্জে ঘরবন্দি শিক্ষার্থীদের অনলাইন ক্লাস রেকর্ডিং সেন্টারের উদ্বোধন পরীমনি  শিল্পপতি নাসির উদ্দিন মাহমুদের দ্বারা লাঞ্চিত শিশু গর্ভাবস্থায় চন্দ্রগ্রহন ও সূর্যগ্রহণের প্রভাব । প্রচলিত কুসংস্কার ও বৈজ্ঞানিক ব্যাখ্যা সূর্য গ্রহণ নিয়ে প্রচলিত ধারণা বজ্রপাতে মৃত ব্যক্তি কি শহীদের মর্যাদা পাবেন? বজ্রপাতে নিহতের লাশ চুরি করতে আসে কেন?

লাটি হাতে তুলে নেয়ার কারণ জানালেন মামুনুল হক নিজেই

  • Update Time : Monday, March 15, 2021

সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার মজলিসপুর গ্রামে শানে রিসালাত সম্মেলনে যোগ দিতে সোমবার সকালে সুনামগঞ্জের দিরাই উপজেলায় যান হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতারা। হেলিকপ্টারটি মজলিসপুর পৌঁছলে এলাকার লোকজন ছবি তোলার জন্য হেলিকপ্টারের সামনে প্রচণ্ড ভিড় জমান।

ভিড়ের কারণে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগনরীকে হেলিকপ্টার থেকে কোনোভাবেই নামানো যাচ্ছিল না। পরে আমিরে হেফাজতের নিরাপত্তার জন্য মামুনুল হক নিজেই স্বেচ্ছাসেবকের ভূমিকা পালন করেন এবং অবাধ্য জনতাকে সামলাতে লাঠি হাতে তাড়া করতে বাধ্য হন তিনি।

সোমবার সন্ধায় ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে লাটি হাতে তুলে নেয়ার কারণ জানালেন মামুনুল হক নিজেই:

নিচে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:

আজ দিরাই হেফাজতে ইসলামের শানে রেসালত সম্মেলনে জনতার ঢল নেমেছিল । কিন্তু আমীরে হেফাজতকে বহনকারী হেলিকপ্টারের উপর হামলে পড়া মানুষগুলো আমাদেরকে এবং তাদের নিজেদেরকেও অনেক বড় ঝুঁকির মধ্যে ফেলে দিয়েছিল । এমন বিশৃঙ্খলা আমি কখনো দেখিনি । শৃঙ্খলাব্যবস্থা ছিল খুবই দুর্বল। পরিস্থিতি সামাল দিতে আমাকে এবং জুনাইদ আলহাবিব সাহেবকে স্বেচ্ছাসেবকের ভূমিকায় নামতে হয়েছে । বড় ধরনের দুর্ঘটনা থেকে আল্লাহ রক্ষা করেছেন । তবে হেলিকপ্টার ক্ষতিগ্রস্ত হওয়ায় ভালোই মাশুল গুণতে হবে কর্তৃপক্ষকে । হেলিকপ্টার প্রোগ্রামের আয়োজকগণ আরো সতর্ক হোন !! মজবুত থাকা চাই স্বেচ্ছাসেবক ব্যবস্থা ।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category