1. mdmasuk350@gmail.com : Abdul Ahad Masuk : Abdul Ahad Masuk
  2. jobedaenterprise@yahoo.com : ABU NASER : ABU NASER
  3. suyeb.mlc@gmail.com : Hafijur Rahman Suyeb : Hafijur Rahman Suyeb
  4. lilysultana26@gmail.com : Lily Sultana : Lily Sultana
  5. mahfujpanjeree@gmail.com : MahfuzurRahman :
  6. admin@samagrabangla.com : main-admin :
  7. mamun@samagrabangla.com : Mahmudur Rahman : Mahmudur Rahman
  8. amshipon71@gmail.com : MUHIN SHIPON : MUHIN SHIPON
  9. yousuf.today@gmail.com : Muhammad Yousuf : Muhammad Yousuf
লাখাইয়ে সুুতাং নদীর শিল্পবর্জ্যের দূষনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত।  - Samagra Bangla

লাখাইয়ে সুুতাং নদীর শিল্পবর্জ্যের দূষনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত। 

  • Update Time : Tuesday, May 25, 2021
শামীম চৌধুরী লাখাই থেকে::: লাখাই উপজেলার প্রধান ও দীর্ঘতম সুতাং  নদীতে হবিগঞ্জের উজানে শাায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে গড়ে উঠা শিল্পকারখারনার অপরিকল্পিত বর্জ্য নির্গমনের বিরুদ্ধে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 
গতকাল সোমবার (২৪ মে) বিকাল ৩ ঘঠিকায় উপজেলার স্থানীয় বুল্লা বাজারে  লাখাই বাঁচাও সুতাং বাঁচাও প্রজন্ম বাঁচাও এ প্রদিপাদ্যকে সামনে রেখে সর্বস্তরের জনতার উপস্থিতিতে মানববন্ধন পালিত হয়েছে।
লাখাই থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল আওয়াল ভূইয়ার সভাপতিত্বে ও যুবলীগ নেতা আব্দুল মমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা তাফাজ্জুল হক।
বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ জুয়েল রানা, সাংগঠনিক সম্পাদক এড. খোকন চন্দ্র গোপ সৌরভ, শফিকুল ইসলাম, লাখাই রিপোর্টার্স ইউনিটি ও হপা- লাখাই কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল কাশেম, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মাশুকুর রহমান মাশুক, নুরুল আলম সোহেল, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকিল, বিশিষ্ট ব্যবসায়ী আশিক আহমেদ রাজিব, মুর্শেদ কামাল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনি, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আজম।
মানববন্ধনে বক্তাগন বলেন লাখাই উপজেলার প্রাণখ্যাত সুুতাং নদীতে শিল্পলারখানার বর্জ্য নিঃসরণ অবিলম্বে বন্ধ করতে হবে অণ্যথায় লাখাইবাসী দূর্বার আন্দোলন গড়ে তুলবে। বক্তগন আরো বলেন, আমরাও শিল্পায়ন চাই তবে তা কৃষিকে ধ্বংস করে নয়। জীবন্তসত্বা সুতাং নদীকে শিল্পবর্জ্যের কবল থেকে রক্ষার্থে এবং পরিবেশ ও জীববৈচিত্রকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে দূর্বার আন্দোলন গড়ে তুলা হবে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category