1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
অপহরণের দেড় বছর পর ফাঁদ পেতে প্রেমিক জুটিকে জামালপুর থেকে আটক করেছে র‌্যাব ও পুলিশ বাহুবলে জননিরাপত্তা আইনে উপজেলা চেয়ারম্যান পুত্র আটক চুনারুঘাটের খালিদ হাসান পেলেন ইন্টারন্যাশনাল ভলেন্টিয়ারস ডে অ্যাওয়ার্ড ২০২২ স্কুলছাত্রী রিয়া হত্যার প্রতিবাদে মানববন্ধন বাহুবলের অজ্ঞাত ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করলো স্থানীয় জনগণ ঢাকা সিলেট মহাসড়কে আলু ও বালু বোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ অ্যান্টিবায়োটিক রেসিস্ট্যান্স কী, বুঝবেন কিভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে পাকিস্তান ও ইংল্যান্ড জমি কেনাবেচার জন্য বাজারদরের পথে এগোচ্ছে সরকার স্প্যাম ই-মেইল আসা বিরক্তকর, বন্ধ করবেন যেভাবে

লাখাইয়ে বোরোধান সংগ্রহে কৃষক বাছাই লটারি সম্পন্ন।

  • Update Time : বুধবার, মে ৫, ২০২১

শামীম আহমেদ: লাখাইয়ে সরকারি গুদামে ধান সরবরাহ করতে লটারীর মাধ্যমে ১,০৭১ জন কৃষক বাছাই করা হয়েছে। লাখাই উপজেলায় চলতি বোরো মৌসুমে স্বচ্ছতার মাধ্যমে সরকারি মূল্যে কৃষকদের কাছ থেকে ছয় ইউনিয়ন মধ্যে তিন ইউনিয়ন সরাসরি ধান সংগ্রহের জন্য লটারীর মাধ্যমে কৃষক বাছাই সম্পন্ন করা হয়।

বাছাইকৃত কৃষকদের কাছ থেকে সরকার নির্ধারিত টনপ্রতি ২৭ হাজার টাকা মূল্যে সরকারি খাদ্যগুদামে জনপ্রতি ১ টন করে ধান ক্রয় করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ধান-চাল সংগ্রহ কমিটির সভাপতি লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে বুধবার (০৫ মে) দুপুরবেলা লটারি কার্যক্রম অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি অফিসের তালিকাভুক্ত তিন ইউনিয়নের ১,২০৭ জন কৃষকের মধ্যে লটারির মাধ্যমে ৩১৪ জন কৃষক বাছাই করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, উপজেলা ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা শাকিল খন্দকার, খাদ্য পরিদর্শক মোছাঃ হোসনা আক্তার সহ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশীষ কুমার সরকার।

এ নিয়ে উপজেলায় এবার সর্বমোট ১,০৭১ জন কৃষক বাছাই করা হয়েছে। উল্লেখ্য, গত ০২ মে ( রবিবার ) উপজেলার লাখাই, বুল্লা ও করাব এ তিন ইউনিয়নে মোট ৭৭৭ জন কৃষক বাছাই করা হয়।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category