1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

লকডাউনের বিধিনিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি

  • Update Time : মঙ্গলবার, জুলাই ১৩, ২০২১
প্রতিকী ছবি

সমগ্র বাংলা ডেস্কঃ আজ মঙ্গলবার (১৩ জুলাই) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এক প্রজ্ঞাপন জারি করে বিধিনিষেধ আগামীকাল বুধবার (১৪ জুলাই) মধ্যরাত থেকে ঈদের তৃতীয় দিন ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত শিথিল করা হয়েছে। তবে একই প্রজ্ঞাপনে এর পরের ১৪ দিন ফের কঠোর বিধিনিষেধ আরোপ করার কথাও বলা হয়েছে।

উপসচিব মো. রেজাউল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, পবিত্র ঈদুল আজহা উদযাপন, জনসাধারণের যাতায়াত, ঈদ পূর্ববর্তী ব্যবসা-বাণিজ্য পরিচালনা, দেশের আর্থ-সামাজিক অবস্থা এবং অর্থনৈতিক কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে আগে আরোপিত সকল বিধিনিষেধ শিথিল করা হলো। তবে এ সময়ে সর্বাবস্থায় জনসাধারণকে সতর্ক অবস্থায় থাকা এবং মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণ করার কথাও বলা হয়েছে প্রজ্ঞাপনে।

প্রজ্ঞাপন দেখতে ক্লিক করুনঃ https://cabinet.gov.bd/sites/default/files/files/cabinet.portal.gov.bd/notices/ba2f7eb3_4202_4f4c_950f_54af4a4285c4/228-order%20upto%205%20August.pdf

২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট দিবাগত রাত ১২টা পর্যন্ত বিধিনিষেধ আরোপের কথা প্রজ্ঞাপনে বলা হয়েছে। এসময় আগের মতোই সবধরনের সড়ক, রেল ও নৌপথসহ সকল প্রকার গণপরিবহন চলাচল বন্ধ থাকবে। সেই সঙ্গে শপিংমলসহ সকল দোকানপাটও বন্ধ থাকবে।

প্রজ্ঞাপনে ঈদের পরের বিধিনিষেধ চলাকালে এসময় সরকারি কর্মচারীদের নিজ নিজ কর্মস্থলে অবস্থান করতে বলা হয়েছে। সেসময় দাফতরিক কাজগুলো ই-টেন্ডারিং, ই-মেইল, এসএমএস, হোয়াটসঅ্যাপ- এর মতো মাধ্যমগুলো ব্যবহার করে সম্পন্ন করতে হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category