1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :

রাজশাহীতে প্রতিবন্ধী ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  • Update Time : বৃহস্পতিবার, এপ্রিল ১৪, ২০২২
প্রতীকী ছবি

গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার কাচুপাড়া এলাকায় অস্ত্রের মুখে ভ্যান থেকে তুলে নিয়ে গিয়ে এক প্রতিবন্ধী ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ছাত্রীর মা আজ বৃহস্পতিবার সকালে পুঠিয়া থানায় মামলা করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবন্ধী ওই ছাত্রী আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে। পরে ইফতার শেষে ভ্যানে করে বাড়ি ফিরছিল সে। চারজন ব্যক্তি ধারালো অস্ত্র দেখিয়ে ভ্যানগাড়িটি আটক করে যাত্রীদের কাছ থেকে টাকা ও মুঠোফোন ছিনিয়ে নিয়ে সব যাত্রীকে তাড়িয়ে দেয়। ওই চারজনের একজন মেয়েটিকে পাশের কলাখেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটি কাঁদতে থাকলে সেখানকার এক ব্যক্তি তাকে উদ্ধার করে পুঠিয়া থানায় নিয়ে আসেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, এই ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে ধর্ষণের শিকার হওয়া ওই ছাত্রীর মা মামলা করেছেন। মামলায় চারজনকে আসামি করা হয়েছে। আসামিদের নাম-পরিচয় শনাক্ত করা গেছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

উল্লেখ্য, ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাড়ি বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায়। সে ওই এলাকায় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category