1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

রাজবাড়ীতে ছাত্রলীগের সাবেক নেতার বিরুদ্ধে সাংবাদিককে মারধর করার অভিযোগ

  • Update Time : বৃহস্পতিবার, ডিসেম্বর ৯, ২০২১

রাজবাড়ী সদরে মো. তৌহিদ নামে ছাত্রলীগের সাবেক এক নেতার নেতৃত্বে এক সাংবাদিককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার বিকেলে মারধরের এ ঘটনা ঘটে। এ বিষয়ে সন্ধ্যায় রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
ওই সাংবাদিকের নাম কবির হোসেন (৩৫)। তিনি দৈনিক খোলা কাগজের রাজবাড়ী প্রতিনিধি। তাঁর বাড়ি রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে। বাবার নাম মতিউর রহমান।

আরো পড়ুন মা-বোনদের কাছে ক্ষমা চাইলেন মুরাদ হাসান

অভিযুক্ত মো. তৌহিদ মূলঘর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। তাঁর চাচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

আরো পড়ুন তথ্য প্রতিমন্ত্রীর পদ ছাড়তে বাধ্য হওয়া মুরাদ হাসান এবার প্রধানমন্ত্রীর কাছে মাফ চাইলেন।

লিখত অভিযোগ সূত্রে জানা যায়, বেলা ৩টার দিকে পেশাগত দায়িত্ব পালনের জন্য কবির হোসেন আরেক সাংবাদিককে নিয়ে মোটরসাইকেলে সুলতানপুর যাচ্ছিলেন। পথে মূলঘর ইউনিয়নের রশোড়া গ্রামের চেয়ারম্যানের মোড়ে দাঁড়িয়ে মুঠোফোনে কথা বলছিলেন। এ সময় তৌহিদের নেতৃত্বে ৫-৬ জন মিজান টেলিকম নামের একটি দোকানের ভেতরে দোকানের মালিককে মারধর করছিলেন।

সাংবাদিক কবির হোসেন এতে বাধা দেন। এতে তাঁর ওপর চড়াও হয়ে এলোপাতাড়ি কিল–ঘুষি, চড়থাপ্পড় মারতে থাকেন তৌহিদ ও তাঁর লোকজন। কবিরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাঁকে উদ্ধার করেন।

আরো পড়ুন ২০২১ সালে শীর্ষ ১০টি সবচেয়ে ব্যয়বহুল শহর

কবির হোসেন বলেন, ‘এরপর আমি সুলতানপুরের উদ্দেশে রওনা দিই। কিছু সময় পর দেখতে পাই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই হামলাকারীরা মোটরসাইকেলে আমাকে অনুসরণ করছে। তারা আমাকে ধাওয়া দেয়। আমি মুঠোফোনে বিষয়টি পুলিশকে অবহিত করি। কোলারহাট পেঁয়াজ বাজারে পৌঁছানোর আগেই আমাকে মোটরসাইকেল নিয়ে ঘিরে ধরে তারা। এ সময় আমাকে মারধর করা হয়। আমার কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়। মুঠোফোন ভেঙে ফেলে। মোটরসাইকেল ভাঙচুর করে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা পালিয়ে যায়। আমি রাজবাড়ী সদর হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে বিশ্রামে আছি।’

আরো পড়ুন পদত্যাগপত্রেও তথ্য প্রতিমন্ত্রীর ভুল

যোগাযোগ করা হলে সাংবাদিককে মারধরের বিষয়টি নাকচ করেছেন ছাত্রলীগের সাবেক নেতা মো. তৌহিদ। তিনি বলেন, ‘আমরা পারিবারিক বিষয় নিয়ে কথা-কাটাকাটি করছিলাম। এ সময় এক সাংবাদিক হেলমেট দিয়ে আমার মাথায় আঘাত করেছে। আমি এতে আহত হয়েছি।’

আরো পড়ুন ইসলাম ধর্ম ত্যাগ করে হিন্দু ধর্ম গ্রহণ শিয়া ওয়াকফ বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান ওয়াসিম রিজভি

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ঘটনাটি শোনার পর তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছেন। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

সূত্রঃ প্রথম আলো

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category