1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

যৌন চাহিদা মেটাতে এক পুরুষ দুই মহিলা একসঙ্গে, পড়ুন আশ্চর্য কাহিনী

  • Update Time : বৃহস্পতিবার, ডিসেম্বর ১৬, ২০২১

নিউ ইয়র্কের (New York) একটি সংস্থায় কর্মরত রেবেকা বোনো এক দিন টিন্ডার ঘাঁটতে ঘাঁটতে এক পুরুষের সন্ধান পান। যাঁকে দেখে তাঁর মন ভরে যায়। কিন্তু তিনি খুঁজে দেখেন, সেই  পুুরুষটি, যাঁর নাম মার্টি কোলে, তাঁর প্রেমিকা রয়েছে। প্রেমিকা নাতাশার সঙ্গেই থাকেন মার্টি। কিন্তু প্রেম ও শারীরির চাহিদার কারণে এই বাধা আটকে রাখতে পারেনি রেবেকাকে। তিনি এক দিন সত্যিই  দেখা করেন মার্টির সঙ্গে। সিদ্ধান্ত নেওয়া হয়, তাঁরা তিন জনে এক সঙ্গে যৌন সঙ্গম করবেন। রেবেকা বলছেন, “আমি ভেবেছিলাম বিষয়টি একবারই হবে। মানে ওয়ান নাইট স্ট্যান্ডের মতো। ”

আরও পড়ুনঃ বিয়ের প্রস্তাব নাকচ, কাটোয়ায় প্রেমিককে গুলি করে খুনের চেষ্টা প্রেমিকার!

কিন্তু তা হল কই! রেবেকাই বলছেন, ক্রমে তিনজনের মধ্যে একটা বন্ধুত্ব তৈরি হতে শুরু করল। বিছানায় সেই বন্ধুত্বের কারণেই আরও বেশি সহজ হয়ে গেলেন তিন জন। একে অপরের সঙ্গ উপভোগ করতে থাকলেন। মনে হতে থাকল, একটা দিন নয়, সব সময় থাকলেই বোধহয় ভাল হবে। এর পর রেবেকা জানিয়েছেন, ২০২০ সালের মে মাসে তাঁরা তিন জনে বসে বিষয়টি নিয়ে কথা বলতে শুরু করেন। সেখানে তিনজনই স্বীকার করেন, এই ত্রিকোণ জুটি (Throuple) সকলকেই খুব সুখে রেখেছে। যৌন জীবনে ও পারিবারিক জীবনে।

আরও পড়ুনঃসোনার দাম আবারও কমল

এখানে তৈরি হয় এক নতুন সমস্যা। মার্টি ও নাতাশার কয়েকদিনের মধ্যেই বিয়ে হওয়ার কথা ছিল। তাহলে রেবেকার কী হবে? তার পরেই তাঁরা ইনস্টাগ্রামে দেখতে শুরু করেন। দেখেন সারা পৃথিবীতে অসংখ্য থ্রাপল আছেন। অর্থাৎ যে খানে একাধিক সঙ্গী নিয়ে ঘর করছেন অনেকে। তখনই প্রশ্ন ওঠে, তা হলে কী এ বার এসে ভিড় করবে সন্দেহ, হিংসার মতো বিষয়। যাই হোক, রেবেকা তার পরেও নাতাশা ও মার্টির সঙ্গে থাকতে শুরু করেননি। এর পরেই মার্টি ও নাতাশা এক দিন বলেন, রেবেকার অনুপস্থিতিতে যৌনতায় তেমন আর আনন্দ খুঁজে পান না তাঁরা, সারা দিনটাও কেমন ম্যাড়ম্যাড়ে লাগে তাঁদের। তাই ঠিক হয় বিয়ের দিনই তিনজন একসঙ্গে থাকার শপথ নেবেন। পরিবারের সকলেও মেনে নেন এই  সিদ্ধান্ত।

রেবেকা জানিয়েছেন, মার্টি ও নাতাশা তাঁর প্রতি যথেষ্ট বন্ধুত্বপূর্ণ। তাঁদের মধ্যে এক আশ্চর্য যোগ তৈরি হয়েছে। তাঁর জীবনে এটাই এখন শ্রেষ্ট উপভোগ্য সম্পর্ক। শারীরিক ও মানসিক ভাবে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category