1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি – সিতার আহমদ, সাধারণ সম্পাদক- মশাহিদ আহমদ

  • Update Time : রবিবার, এপ্রিল ৯, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের ৩১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিঠি গঠিত হয়েছে আজ ৮ এপ্রিল দুপুরে। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে (৩য় তলা সেন্ট্রাল রোড, সোনালী ব্যাংক লিঃ এ বিপরীতে) প্রিন্ট ও বিভিন্ন অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দের সর্বসম্মতিক্রমে দৈনিক প্রেজেন্ট টাইমস পত্রিকার ষ্টাফ রির্পোটার সিতার আহমদকে সভাপতি এবং দৈনিক আমাদের কন্ঠ ও দৈনিক সিলেট বাণী পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি মশাহিদ আহমদকে সাধারণ সম্পাদক করে আহবায়ক কমিঠি বিলুপ্তি ঘোষনা করে ৩১ সদস্য বিশিষ্ট মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি দুরুদ আহমেদ (দীপ্ত নিউজ), সহ-সভাপতি এড স্বপন কুমার দেব (আমাদের নতুন সময়/ দৈনিক আওয়ার টাইম), সহ-সভাপতি জোসেপ আলী চৌধুরী (দৈনিক নয়া বঙ্গবাজার), সহ-সভাপতি অঞ্জন প্রসাদ রায় চৌধুরী (দৈনিক বঙ্গজননী), যুগ্ন সাধারণ সম্পাদক শাহ মোঃ রাজুল আলী, সহ- সাধারণ সম্পাদক রিপন আহমদ (দৈনিক ভোরের সময়), দপ্তর সম্পাদক মঈনুল হক (সংবাদ সারাদেশ), মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন আক্তার প্রিয়া (দৈনিক বাংলাদেশ সমাচার), সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খাঁন (দৈনিক খবরপত্র),

অর্থ সম্পাদক আব্দুল মুকিত ইমরাজ (জনতার দলিল), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ মোঃ ফজলুর রহমান (দৈনিক আলোকিত সকাল), সহ- প্রচার সম্পাদক এমদাদ সুমন (দৈনিক বিশ্ব মানচিত্র), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খালেদ আহমদ সামির (স্বাধীন বাংলা টিভি)সহ ৩১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিঠি করা হয়।

এ সময় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বিগত ২০১৪ সালের ৬ জুলাই ঢাকায় অনলাইন সাংবাদিকদের এক সভায় বিজয় বাংলা কীবোর্ড ও সফটওয়্যার এর আবিস্কারক ও সাবেক মন্ত্রী মোস্তফা জব্বারকে আহ্বায়ক ও শামসুল আলম স্বপনকে সদস্য সচিব করে জাতীয় অনলাইন প্রেসক্লাব এর আত্মপ্রকাশ হয়। এরই ধারাবাহিকতায় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব গঠন করা হয়।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category