1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

বাবাকে জল দিতে চায় মেয়ে, বাধা মায়ের

  • Update Time : বুধবার, মে ৫, ২০২১

করোনা আক্রান্ত বাবা। ভয়ে কেউ তাঁর কাছে ঘেঁষছে না। ঘরের বাইরে খোলা আকাশের নিচে পড়ে রয়েছে তাঁর অর্ধমৃত দেহ। অক্সিজেনের অভাবে ছটফট করছেন মাঠের মধ্যে বাবা। তাঁকে জল দিতে এগিয়ে যান তাঁর মেয়ে।

কিন্তু করোনা আক্রান্ত হওয়ার কারণে তার মা তাঁকে যেতে দিচ্ছেন না মা।গায়ের জোরে আটকে রেখেছেন তাঁকে। বলেন, করোনা আক্রান্ত বাবার কাছে ঘেঁষতে হবে না। তার জায়গায় তিনি নিজেই স্বামীর মুখে জল দেবেন। কিন্তু মায়ের কথা না শুনেই জোর করেই জলের বোতল হাতে নিয়ে বাবার মৃতপ্রায় দেহটির দিকে এগিয়ে যায় মেয়ে। পেছন থেকে তখন তাকে প্রাণপনে আটকানোর চেষ্টা করছে মা।

মেয়েকে কিছুতেই করোনার প্রকোপে পড়তে দেবেন না তিনি। কিন্তু তার পরেও কোনো রকমে বাবার কাছে পৌঁছন মেয়ে। বাবার মুখে জল ঢেলে দেন। কিন্তু মেয়ের হাত থেকে জীবনের শেষ জল টুকু পাওয়ার পরমুহূর্তেই শেষ নিঃস্বাস ত্যাগ করেন বাবা। তারপরেই বাবার মরদেহের পাশে কান্নায় ঢলে পড়েন মেয়ে।

ভিডিওতে দেখা গিছে, মায়ের বাধা সত্ত্বেও বাবাকে শেষ অবধি জল দিতে সমর্থ হয়েছেন মেয়ে। জানা গিয়েছে, এই ঘটনার কিছুক্ষণ পরই ওই ব্যক্তির মৃত্যু হয়। এবং তাঁর পরিবারের লোকেদের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। অন্ধ্রপ্রদেশে গত কয়েক দিন ধরে দৈনিক আক্রান্তের সংখ্যা ২০ হাজারের কাছাকাছি পৌঁছে গিয়েছে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category