1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :

মাঝ নদীতে লঞ্চে আগুন: দগ্ধ ৭০ জন শের-ই-বাংলা মেডিক্যালে

  • Update Time : শুক্রবার, ডিসেম্বর ২৪, ২০২১

ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতদের খোঁজে নদীর পাড় ও হাসপাতালে ভিড় করছেন স্বজনেরা। এ সময় প্রিয়জনদের আহাজারিতে ভারী হয়ে উঠছে সেখানকার পরিবেশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে ঝালকাঠি সদরের দিয়াকুল গ্রামের কাছে সুগন্ধা নদীতে লঞ্চটিতে আগুন লেগে যায়।

লঞ্চটি প্রায় ৮০০ যাত্রী নিয়ে ঢাকা থেকে বরগুনার উদ্দেশে রওনা হওয়ার পথে ঝালকাঠিতে ওই দুর্ঘটনার শিকার হয়। যাত্রীদের অভিযোগ, শুক্র ও শনিবার দুদিন বন্ধ থাকায় ধারণক্ষমতার চেয়ে বেশি যাত্রী ছিল লঞ্চে।

আরও পড়ুনঃ লঞ্চে আগুনে মৃতের সংখ্যা বেড়ে ৩৮

শেষ খবর পাওয়া পর্যন্তঅগ্নিকাণ্ডে দগ্ধ ৭০ যাত্রীকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২টায় হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম জানিয়েছেন, ভর্তি থাকা সবাই শঙ্কামুক্ত।

হাসপাতালে দায়িত্বরত বরিশাল কাশীপুর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার আনিসুর রহমান জানান, সকাল ৭টা থেকে লঞ্চে অগ্নিকাণ্ডে আহতদের হাসপাতালে আনা শুরু হয়। বেশির ভাগ যাত্রীর হাত-পা এবং নাক-মুখ দগ্ধ হয়েছে।

আরও পড়ুনঃ মাঝনদীতে লঞ্চে আগুন, ১৬ জনের লাশ উদ্ধার

শের-ই-বাংলা মেডিক্যালের পরিচালক ডা. সাইফুল ইসলাম জানান, সকাল থেকেই তিনি বিষয়টি মনিটরিং করছেন। লঞ্চের আগুনে দগ্ধ রোগীদের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category