1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

মগবাজারে বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা সাত জনঃ ডিএমপি কমিশনার

  • Update Time : সোমবার, জুন ২৮, ২০২১
মগবাজারে বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা সাত জনঃ ডিএমপি কমিশনার- সমগ্র বাংলা

সমগ্র বাংলাঃ ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ‘ফায়ার সার্ভিসের সঙ্গে কথা বলে আমরা জেনেছি, এখানে যে শর্মা হাউজ ছিল। মূলত সেখান থেকেই বিস্ফোরণের ঘটনা ঘটে। সেখানে সম্ভবত গ্যাস জমেছিল এই গ্যাস বিস্ফোরণের কারণে আশেপাশের সাতটি বিল্ডিং ক্ষতিগ্রস্ত হয়েছে। পথে থাকা দুটি বাস ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন পর্যন্ত আমরা সাতজন মারা গেছে বলে খবর পেয়েছি।’

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তিনজনের মৃত্যু হয়েছে। তিনি আরও বলেন, হাসপাতালে ভর্তি থাকা  ১০ রোগীর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে আইসিইউতে রাখা হয়েছে। বাকিদেরকে জেনারেল ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া

এদিকে, ঢামেক হাসপাতাল জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মো. আলাউদ্দিন বলেন, আমাদের এখানে এ পর্যন্ত ৩৯ জন রোগী পেয়েছি। এর মধ্যে রাত সোয়া ১০ টার সময়ে চিকিৎসাধীন অবস্থায় জান্নাত (২৩) নামে এক নারী মারা গেছেন।

মগবাজারে বিস্ফোরণের আরো খবর জানতেঃ মগবাজারে বিস্ফোরণের নেপথ্যের কারন কি

আমাদের এখানে আসা বেশিরভাগ রোগীই ছিল হাত-পা ভাঙা আহত রোগী। তাদেরকে সংশ্লিষ্ট ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে অনেকের শরীরের পোড়া ছিল। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বার্নে পাঠিয়ে দেওয়া হয়েছে। অনেককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ইতিমধ্যে ছেড়ে দেওয়া হয়েছে। বেশ কয়েকজনকে অবজারভেশনে রাখা হয়েছে। এদিকে মগবাজার কমিউনিটি হাসপাতালে নেওয়ার পর ২ জনের মৃত্যু ঘটেছে। নিহতের মধ্যে একজন শিশু অন্য একজন বয়স্ক। শিশুটির মৃতদেহ তার পরিবার নিয়ে গেছে এবং বয়স্ক অজ্ঞাত ব্যক্তিকে কমিউনিটি হাসপাতাল মর্গে রাখা হয় এবং সেখান থেকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, রবিবার (২৭ জুন) সন্ধ্যায় রাজধানীর মগবাজারে একটি তৃতীয়তলা ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুই শতাধিক আহত ও ৭ জন নিহতের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে অসংখ্য যানবাহন ও ভবন এই বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হয়েছে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category