1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

মগবাজারের বিস্ফোরণে নাশকতার নিয়ে শঙ্কিত হওয়ার কারণ নেই : আইজিপি

  • Update Time : সোমবার, জুন ২৮, ২০২১
মগবাজারের বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। সমগ্র বাংলা

সমগ্র বাংলাঃ আজ (২৮ জুন) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। পরিদর্শন শেষে সাংবাদিকদের আইজিপি বলেন, রাজধানীর মগবাজারে বিস্ফোরণের ঘটনায় নাশকতার বিষয় নিয়ে শঙ্কিত হওয়ার কোনো কারণ নেই।

তিনি বলেন, টেকনিক্যাল দিক থেকে বললে এখানে একমুখী ধ্বংসযজ্ঞ হয়েছে। যদি কোনও নাশকতার বিষয় থাকতো তাহলে বিস্ফোরণের ব্যাপকতা চারদিকেই ছড়িয়ে পড়তো। ভেতরে এখনো মিথেন গ্যাসের গন্ধ আছে।

তিনি বলেন, বিশেষজ্ঞ মতামত না আসা পর্যন্ত আসলে ভেতরে কী হয়েছে, বিশেষজ্ঞদের মতামত পেলে বিষয়টি বোঝা যাবে।

আরো খবর জানতেঃ মগবাজারে বিস্ফোরণের নেপথ্যের কারন কি

ঘটনা তদন্তে ফায়ার সার্ভিস পাঁচ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করেছে। এর পাশাপাশি পুলিশের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হবে বলেও তিনি জানিয়েছেন।

আইজিপি আরও বলেন, এ বছর এ ধরনের অনেকগুলো বিস্ফোরণ ঘটেছে। এর আগে শনির আখড়ায় বিস্ফোরণ হয়েছে।

আরো খবর জানতেঃ মগবাজারে বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা সাত জনঃ ডিএমপি কমিশনার

আইজিপি বেনজীর আহমেদ আরও বলেন, মগবাজারে বিস্ফারণের ঘটনায় ৫০ জনের বেশি আহত হয়েছেন। শিশুসহ ৬ জন নিহত হয়েছে। ফায়ার সার্ভিসের দক্ষ ইউনিটগুলোর সঙ্গে পুলিশ ঘটনার কারণ তদন্ত করবে বলে তিনি জানান।

এসময় ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মনিরুল ইসলাম, ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) প্রধান এ কে এম হাফিজ আক্তার প্রমুখ তার সঙ্গে ছিলেন।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category