1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

বেতন বৃদ্ধি/বাড়ানোর জন্যে কতৃপক্ষের নিকট আবেদন পত্রের চক

  • Update Time : রবিবার, জুলাই ৮, ২০১৮

মানব সম্পদ বিভাগ।

সমগ্র বাংলা গ্রুফ বিডি লিমিটেড।
কর্ণফুলী ইপিজেড, পতেঙ্গা, চট্রগ্রাম।

মাধ্যম: যথাযথ কর্তৃপক্ষ।

বিষয়: মাসিক বেতন বৃদ্ধির জন্য আবেদন

জনাব,

আমি আপনার কোম্পানিতে ১৫ বছর ধরে হিসাব রক্ষক হিসাবে কাজ করে যাচ্ছি।  বর্তমানে, আমি আমার বেতন হিসাবে প্রতি মাসে ৩৫,৫০০ টাকা পাচ্ছি।  তবে এই বেতন দিয়ে আমার বাড়ির ব্যয় পরিচালনা করতে খুব অসুবিধা হচ্ছে।  আমি ভাড়া বাসায় থাকছি, বাড়িওয়ালা তার সম্পত্তির মাসিক ভাড়াও বাড়িয়েছে।  আমার বাচ্চারাও মেডিকেলে ও বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে।  তাদের পড়াশোনা ব্যয় বহন করতে আমিও সমস্যায় পড়ছি।

জ্বালানি ও প্রতিদিনের ব্যবহার্য পণ্যের দামও বাড়ছে।  ইউটিলিটি বিলগুলি প্রদানের বিষয়টি অন্য মাথাব্যথার কারণ হয়ে উঠছে। 

সুতরাং এইরকম পরিস্থিতিতে আমার পক্ষে আমার গৃহস্থালীর কাজ পরিচালনা করা কঠিন হয়ে পড়েছে।  সেজন্য আপনার সম্মানের জন্য আমি অনুরোধ করছি যে, আমার মাসিক বেতন যথাসম্ভব বাড়ানো উচিত।  অন্যথায়, আমার পক্ষে এই বেতনে  বেঁচে থাকা খুব কঠিন হবে।

অতএব, মহোদয়ের সমীপে আমার আবেদন এই যে, উপরোক্ত বিষয়াদির গুরুত্ব সুবিবেচনা করতঃ দ্রুত কার্যকরী ব্যবস্থা নিবেন।

 আপনার বিশ্বস্ত

মজনু আলম

হিসাব রক্ষক

সমগ্র বাংলা গ্রুফ বিডি লিমিটেড

 

 

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category