1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

বিয়ের প্রস্তাব নাকচ, কাটোয়ায় প্রেমিককে গুলি করে খুনের চেষ্টা প্রেমিকার!

  • Update Time : বৃহস্পতিবার, ডিসেম্বর ১৬, ২০২১

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিককে গুলি করে মারার চেষ্টা করল প্রেমিকা। অল্পের জন্য প্রাণে বাঁচলেন প্রেমিক লালচাঁদ সেখ। বুধবার রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের কাটোয়ায় (Woman shoots man in Katwa)। প্রেমিক লালচাঁদ ও প্রেমিকার পরিবারের সদস্যদের ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

প্রেমিকার পরিবারের অবশ্য পাল্টা অভিযোগ, প্রেমিক তাদের বাড়ির মেয়েকে রাতে রাস্তায় একা পেয়ে জোর করে টানাটানি করছিল মেয়ে রাজি না হওয়ায় প্রেমিক লালচাঁদ গুলি চালিয়েছে। ঘটনার পর প্রথমে গা ঢাকা দেয় অভিযুক্ত তরুণী। এ দিন সকালে পালানোর সময় কাটোয়া বাস স্ট্যান্ড এলাকা থেকে অভিযুক্ত প্রেমিকাকে গ্রেফতার করে পুলিশ৷

কাটোয়া শহরের বাগানেপাড়ার বাসিন্দা পেশায় নৃত্যশিল্পী ওই তরুণীর সঙ্গে কেশিয়া দরগাতলার বাসিন্দা পেশায় রঙ মিস্ত্রি লালচাঁদ সেখের প্রেমের সম্পর্ক ছিল। বছর খানেক তাদের সম্পর্কে অবনতি হয়। বুধবার রাত সাড়ে আটটা নাগাদ ওই তরুণী ফোন করে প্রেমিক লালচাঁদকে শহরের সার্কাস ময়দান এলাকায় একটি মলের পাশের গলিতে ডাকে। অভিযোগ, লালচাঁদ সেখের দাবি সিগারেট কিনে দু’ জনে কথা বলতে শুরু করে। লালচাঁদ সেখের দাবি অনুযায়ী, প্রেমিকা তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে। তিনি বিয়ের প্রস্তাব নাকচ করতেই প্রেমিকা ওড়নার ভিতর থেকে আগ্নেয়াস্ত্র বের করে তাকে লক্ষ্য করে গুলি চালায়।

আগ্নেয়াস্ত্র দেখে প্রেমিকার উদ্দেশ্য বুঝতে পেরে মনীষাকে ঠেলে দিয়ে হাত ছাড়িয়ে দৌড় দেন লালচাঁদ। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে লালচাঁদের পেট ছুঁয়ে বেরিয়ে যায়। লালচাঁদ সেখের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। তরুণীর কাকার অবশ্য অভিযোগ, ‘আমাদের মেয়েকে লালচাঁদ রাস্তায় একা পেয়ে জোর করে টানাটানি করছিল৷ তখন আমাদের মেয়ে যেতে রাজি না হওয়ায় লালচাঁদ গুলি চালায়। লালচাঁদ খারাপ ছেলে, আমরা ওকে চিনি বলে মেয়ের বিয়ে ওর সঙ্গে দেবো না বলে জানিয়ে দিয়েছি।’

এ দিন সকালে অবশ্য কাটোয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মোবাইলের সূত্র ধরেই তাকে গ্রেপ্তার করা হয়। থানায় এনে তরুণীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। পুলিশের দাবি, ওয়ান শাটার পাইপগান থেকে গুলি চালানো হয়েছিল।

সূত্রঃ নিউজ ১৮ বাংলা

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category