1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :

বিদেশ যাওয়ার নিষেধাজ্ঞার বিষয়টি পজিটিভলি দেখছি-ইভ্যালি চেয়ারম্যান

  • Update Time : শনিবার, জুলাই ১০, ২০২১

সমগ্র বাংলা ডেস্কঃ ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের বিদেশ যাত্রায় দুর্নীতি দমন কমিশন নিষেধাজ্ঞা দেওয়ায় প্ল্যাটফর্মটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল প্রতিক্রিয়া ব্যক্ত করে ফেসবুকে পোস্ট দিয়েছেন। 

শুক্রবার (৯ জুলাই) রাতে ফেসবুকে নিজের ওয়ালে দেওয়া পোস্টে মোহাম্মদ রাসেল বলেছেন, আমি আমার বিদেশ যাওয়ার নিষেধাজ্ঞার বিষয়টি পজিটিভলি দেখছি। বাংলাদেশের সব বড় কোম্পানির সঙ্গে আমার সম্পর্ক। হয়তো আমাকে ভালোবাসার জন্যে উনাদের ভয়ের এই বিষয়টা আমাকে বলতেন না।  আমরা বিজনেস করেছি সবার সঙ্গেই। এখন উনারা আরও বেশি কনফিডেনস পাবে। এখন আমরা অনেকটাই প্রফিটে বিজনেস শুরু করেছি। নতুন নীতিমালা অনুযায়ী গ্রাহকদের টাকা আমাদের হাতে আসার সুযোগ নেই। এ ছাড়া তদন্ত করলেই সবাই দেখবেন পুরনো অর্ডার কী পরিমাণ ডেইলি যাচ্ছে।

তিনি আরও লিখেছেন, বিজনেস ডেভেলপমেন্টে লস হয়েছে, সেটা বিজনেস করেই প্রফিট করে ফেলব এর চেয়ে কম সময়ে। কারণ আমাদের ক্রয় মূল্য, বাজার মূল্য থেকে অনেক কম। সরকারের সামগ্রিক কার্যক্রম জনগণের স্বার্থ রক্ষার জন্য। আমি শুধু একটাই অনুরোধ করবো, আমাদের তদন্ত বিষয়ে অতি উৎসাহ নিয়ে কেউ কোনও প্রতিষ্ঠানের বিরুদ্ধে বলবেন না। আপনাদের রেগুলার কেনাকাটা ইভ্যালিতে করুন। এতেই ইভ্যালির লসের যৌক্তিকতা আসবে।

পোস্টের ফুটনোটে তিনি লিখেছেন, কখনও কোনও দেশের মালটিপল ভিসা ছিল না, এখন কোনও ভিসাও নেই। কখনও কোনও সিটিজেনশিপের জন্য আবেদন করিনি। ঘুরতে গিয়েছিলাম কয়েকবার।  দেশ আমাদের। আমরা সবাই দেশের জন্যই কাজ করতে চাই। দোয়া রাখবেন।

আরো খবর জানতে নিচের লিংকে ক্লিক করুনঃ

ইভ্যালির চেয়ারম্যান ও এমডির দেশত্যাগে নিষেধাজ্ঞা

ই–কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ৩৩৯ কোটি টাকার অনুসন্ধানে দুদক

বাণিজ্য মন্ত্রণালয়ের সিদ্ধান্তকে সাধুবাদ ই-কমার্স মার্কেট-প্লেস ইভ্যালি

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category