1. mahfujpanjeree@gmail.com : Mahfuzur-Rahman :
  2. admin@samagrabangla.com : main-admin :
  3. mahmudursir@gmail.com : samagra :
Title :
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন ও আহত ২০ জন দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই জন। শায়েস্তাগঞ্জে ইন্ডিয়ান নাগরিকের লাশ উদ্ধার। ‘দেশ সেরা অনলাইন কন্টেন্ট নির্মাতা, শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ আরিফুল ইসলাম ফেসবুক দিচ্ছে ফেলোশিপ, আবেদন করতে পারবেন অধ্যায়নরত পিএইচডি শিক্ষার্থীরা, বছরে দেবে ৪২,০০০ ডলার হবিগঞ্জের স্কুল শিক্ষিকা সুপ্তা দাশের মৃত্যু: ধর্ষণ ও হত্যার চেষ্টায় অভিযুক্ত অটোরিকশা চালক আটক আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী ১০ বা তার বেশি সন্তান জন্ম দেবেন তাদের ‘মাদার হিরোইন’ পুরস্কার দেওয়ার ঘোষনা পুতিনের ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা চাঁদা না দেয়ায় প্রবাসীর জমি দখল!

বানিয়াচংয়ে দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ।

  • Update Time : শনিবার, জুলাই ১৭, ২০২১

স্টাফ রিপোর্টারঃ “সবুজে বাঁচি, সবুজ বাঁচাই, নগর-প্রাণ-প্রকৃতি সাজাই” এই স্লোগানকে সামনে রেখে বানিয়াচং দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন হবিগঞ্জের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ জুলাই) দুপুরে বানিয়াচং উপজেলার চার পাশে , বানিয়াচং টু হবিগঞ্জ রোডে দু পাশে এবং বানিয়াচং টু নবিগঞ্জ রোডে বিভিন্ন ধরনের ফলজ ও বনজ বৃক্ষরোপণ করা হয়।

বৃক্ষরোপণ কার্যক্রমের উদ্বোধন করেন বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাঈম হাসান পুলক

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিষ্ট ব্যবস্থায়ী খলিলুর রহমন।

সংগঠনের পক্ষে আরও উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলার টিম লিডার শুভ্র ইমন, আর এস রিপন , সজীব আচার্য্য, শাকিল আহমেদ, তকসির আহমেদ, সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন বানিয়াচয়ের অন্যান্য সদস্যবৃন্দ।

এ বিষয়ে দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন বানিয়াচং উপজেলার টিম লিডার শুভ্র ইমন জানান, “বিশ্ব পরিবেশ” দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন প্রতিবছরই দেশের প্রতিটি জেলা উপজেলায় এই কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। তারই ধারাবাহিকতায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

তথ্যটি গুরুত্বপূর্ণ মনে হলে শেয়ার করুন

More News Of This Category